অভিরূপের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

আগের সংবাদ

অস্ত্র মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত নূর হোসেনের যাবজ্জীবন

পরের সংবাদ

ভোলার ছাত্রদল সভাপতি নুরে আলমের ময়নাতদন্ত সম্পন্ন

প্রকাশিত: আগস্ট ৪, ২০২২ , ১:২৫ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৪, ২০২২ , ১:৩১ অপরাহ্ণ

পুলিশের গুলিতে নিহত ভোলা জেলা ছাত্রদল সভাপতি নুরে আলমের (৩৮) মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সকাল সাড়ে ১০টায় শুরু করে বেলা ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষ করেন করেন ফরেনসিক মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডা. কাজী গোলাম মোকলেসুর রহমান।

তিনি বলেন, পোস্টমর্টেমের ফাইন্ডিংসগুলো পর্যালোচনা করে প্রতিবেদনে আমরা আমাদের মতামত উল্লেখ করবো। পরীক্ষা-নিরীক্ষার জন্য আমরা মরদেহ থেকে টিস্যু রেখেছি। এই প্রতিবেদনগুলো পাওয়ার পর আমরা পূর্নাঙ্গ একটি প্রতিবেদন প্রকাশ করতে পারবো।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মরদেহে কিছু স্প্লিট ইঞ্জুরি ছিল।

বিএনপির ভাইস প্রেসিডেন্ট অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেন, মর্গ থেকে মরদেহটি পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে নিয়ে যাওয়া হবে। সেখানে জানাজার পর তার গ্রামের বাড়ি ভোলায় নিয়ে যাওয়া হবে মরদেহটি।

এর আগে, বুধবার রাত নয়টার দিকে ফ্রিজিং অ্যাম্বুলেন্সযোগে কমফোর্ট হাসপাতাল থেকে নুরে আলমের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

এরপর মরদেহের ময়নাতদন্তের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন।

গত ৩১ জুলাই ভোলায় বিএনপি ও পুলিশের সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ হন ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম। আহত নুরে আলমকে ওই দিন রাত নয়টা ৫৫ মিনিটে রাজধানীর কমফোর্ট হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা তিনটার দিকে তার মৃত্যু হয়।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়