তাইওয়ান ইস্যুতে বাংলাদেশকে পাশে চায় চীন

আগের সংবাদ

‘কোই মিল গ্যায়া’র অভিনেতা মিথিলেশ আর নেই

পরের সংবাদ

বাঁশের খুঁটির সঙ্গে বেঁধে পুকুরে লুকানো ছিল ফেনসিডিল

প্রকাশিত: আগস্ট ৪, ২০২২ , ৩:২১ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৪, ২০২২ , ৩:২১ অপরাহ্ণ

অভিনব কায়দায় বাঁশের খুঁটির সঙ্গে বেঁধে পুকুরের মাঝখানে লুকানো অবস্থায় ৭৪৫ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেছে র‍্যাব। এ সময় এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। র‍্যাব-৫ এর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল বুধবার (০৩ আগস্ট) দুপুর আড়াইটার দিকে এসব মাদকদ্রব্য উদ্ধার করে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের জিয়ারপুর গ্রামের এত্তাজ আলীর পুকুর থেকে এসব ফেনসিডিল উদ্বার করে র‍্যাব। গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প।

র‍্যাব জানায়, আটক শীর্ষ মাদক ব্যবসায়ী শিবগঞ্জ উপজেলার জিয়ারপুর গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে জসিম উদ্দিন কালু (৩০)। কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম অভিযানে নেতৃত্ব দেন।

এ সময় পানির নিচে বাঁশে বেঁধে রাখা ৭৪৫ বোতল ফেনসিডিল ছাড়াও মাদক ব্যবসায়ীর কাছ থেকে একটি মুঠোফোন জব্দ করা হয়েছে।
প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব উল্লেখ করে, আটক জসিম উদ্দিন কালু একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন ধরে ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধভাবে মাদক সংগ্রহ করে খুচরা ও পাইকারি বিক্রয়ের উদ্দেশ্যে অভিনব কায়দায় পুকুরের মধ্যে বাঁশের সঙ্গে বেঁধে সংরক্ষণ করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

টিএপি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়