শ্রীলঙ্কার বিপদে পাশে থাকায় মোদিকে ধন্যবাদ বিক্রমসিংহের

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

দুর্ঘটনা-বিদ্যুৎস্পৃষ্ট থেকে বাঁচলেন বাসের ৪০ যাত্রী

প্রকাশিত: আগস্ট ৪, ২০২২ , ১১:০১ পূর্বাহ্ণ আপডেট: আগস্ট ৪, ২০২২ , ১১:০১ পূর্বাহ্ণ

ঢাকার ধামরাইয়ে একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ থেকে রক্ষা পেতে পোশাক কারখানার একটি শ্রমিকবাহী বাস উল্টে পাশের বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে আহত হয়েছেন ওই বাসের ৪০ যাত্রী। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সকাল সাড়ে সাতটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের ডাউটিয়া মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে নেয়া হয়েছে। এ সময় সড়কের ওপর দিয়ে যাওয়া ১১ হাজার ভোল্টেজের বিদ্যুতের দুটি তার ছিঁড়ে বাসের ওপর পড়লেও বিদ্যুতায়িত থেকে রক্ষা পেয়েছেন যাত্রীরা।

এলাকাবাসী সূত্র জানায়, ধামরাইয়ের বালিথা রাইজিং পোশাক কারখানার এসবি লিংক পরিবহনের শ্রমিকবাহী একটি বাস (ঢাকা মেট্রো-জ-১৪-০৬১৯) সাভারের নবীনগর, নয়ারহাট, ইসলামপুর, ধামরাই থানা বাসস্ট্যান্ড ও ঢুলিভিটা এলাকা থেকে শ্রমিক নিয়ে কারখানায় রওনা হন।

বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের ডাউটিয়া মাদ্রাসার সামনে পৌঁছলে ঢাকাগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ থেকে রক্ষা পেতে শ্রমিকবাহী বাসটি সড়কের পাশে উল্টে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসের অন্তত ৪০ জন যাত্রী আহত হন।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়