সুবিপ্রবির উপাচার্য হিসেবে আবু নঈম শেখের যোগদান

আগের সংবাদ

ব্রাজিলিয়ান ক্লাবেই ঠাঁই হচ্ছে রোনালদোর?

পরের সংবাদ

টি-টোয়েন্টি অধিনায়কের তালিকায় আছেন সাকিবসহ চারজন

প্রকাশিত: আগস্ট ৪, ২০২২ , ৮:৫০ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৪, ২০২২ , ৮:৫০ অপরাহ্ণ

গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভ পর্ব থেকে শুরু করে জিম্বাবুয়ে সফরের আগ পর্যন্ত এই সংস্করণে ফল এসেছে এমন ১২টি ম্যাচ খেলে বাংলাদেশ দল মাত্র একটিতে জয় পেয়েছে। আর তাই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) অধিনায়কত্বে পরিবর্তন আনার কথা ভাবছে।

এরই মধ্যে মাহমুদউল্লাহ রিয়াদকে সরিয়ে জিম্বাবুয়ে সফরে দায়িত্ব দেয়া হয় নুরুল হাসান সোহানকে। তবে গুঞ্জন ছিল, এশিয়া কাপ থেকে নেতৃত্ব পেতে পারেন সাকিব আল হাসান। কিন্তু বৃহস্পতিবার (৪ আগস্ট) বোর্ড সভা শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন গণমাধ্যমকর্মীদের সামনে বলেন, অধিনায়কত্ব নিয়ে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি। সাকিব ও মাহমুদউল্লাহসহ ভাবনায় আছেন চারজন।

বাকি দুজন সম্পর্কে পাপন বলেন, এখানে আরও নাম ছিল। আগে এসেছিল লিটন দাসের, এরপর অনেকেই সোহানের নাম বলা হয়েছে। তিনি ভবিষ্যতের জন্য ভালো হতে পারেন। একজন অধিনায়ক হলে আরেকজন তো সহ-অধিনায়ক হবে। এখানে কতগুলো ব্যাপার আছে, যাকেই বানাই না কেন, আগে তার সঙ্গে তো কথা বলতে হবে। কিছু টার্মস অ্যান্ড কন্ডিশন ঠিক করে নিতে হবে। এর সবই বাকি আছে, খুব তাড়াতাড়ি আপনারা জানতে পারবেন।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়