পেলোসির সফর শেষেই তাইওয়ান উপকণ্ঠে চীনের সামরিক মহড়া

আগের সংবাদ

আজকের সংবাদপত্র পর্যালোচনা

পরের সংবাদ

খান ও বচ্চন পরিবারে নতুন রসায়ন, নৈশভোজ সুহানা-অগস্ত্যর!

প্রকাশিত: আগস্ট ৪, ২০২২ , ১০:২৩ পূর্বাহ্ণ আপডেট: আগস্ট ৪, ২০২২ , ১০:২৩ পূর্বাহ্ণ

জোয়া আখতারের ছবিতে হাতেখড়ি হচ্ছে শাহরুখ খানের মেয়ে সুহানা খান, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দসহ একাধিক তারকা সন্তানের। জনপ্রিয় আমেরিকান কমিক স্ট্রিপ আর্চির দেশীয় পর্দা-সংস্করণ ‘দ্য আর্চিজ’ নেটফ্লিক্সে মুক্তি পাবে।

একে তো তারকা মা-বাবা। সঙ্গে আবার বলিউডে অভিষেক। সুতরাং শহরের যে কোণাতেই তারা থাকুন না কেন, পাপারৎজির ক্যামেরা তাঁদের ফ্রেমবন্দি করতে ছাড়ে না। খবর আনন্দবাজার পত্রিকার।

এই তো দুদিন আগে সহ-অভিনেতা অগস্ত্যর সঙ্গেই বেরিয়েছিলেন কফি খেতে তাদের একসঙ্গে দেখেই শুরু ক্যামেরার ঝলকানি। সঙ্গে অবশ্য ছিলেন অগস্ত্যর মা শ্বেতা বচ্চন নন্দও।

বান্দ্রার এক রেস্তোরাঁয় খেতে গেছিলেন তারা। কালো টপ আর নীল জিন্সে সুহানা যেন ঠিক পাশের বাড়ির মেয়েটি। ছোট থেকেই অভিনেত্রী হওয়ার স্বপ্ন তার। সেই অনুযায়ী বিদেশে পড়াশোনাও করে এসেছেন সুহানা।

অবশেষে সেই স্বপ্নই সত্যি হতে চলেছে। নিজেকে এখন শুধুই পর্দায় দেখার অপেক্ষা। এই ছবিতে সুহানা, অগস্ত্য ছাড়াও দেখা যাবে বনি কপুরের ছোট মেয়ে খুশি কপুরকে।

টিএপি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়