রাজস্ব আদায়ে রেকর্ড : দুই সিটিতে নাগরিক সেবায় মেলেনি স্বস্তি

আগের সংবাদ

পেলোসির সফর শেষেই তাইওয়ান উপকণ্ঠে চীনের সামরিক মহড়া

পরের সংবাদ

আসিফের সঙ্গে গান করবেন না ন্যান্সি

প্রকাশিত: আগস্ট ৪, ২০২২ , ৯:০০ পূর্বাহ্ণ আপডেট: আগস্ট ৪, ২০২২ , ৯:০৪ পূর্বাহ্ণ

আসিফের সঙ্গে গান করবেন না ন্যান্সি। ফেসবুকে সম্প্রতি এক পোস্টে তিনি বলেন, অতীতে আসিফ যে অপরাধ করেছে তার ক্ষমা হয় না। তার সঙ্গে গান করার প্রশ্নই আসে না।

এর আগে গান নিয়ে নানা ইস্যুতে দেশের জনপ্রিয় দুই সঙ্গীতশিল্পী আসিফ আকবর ও নাজমুন মুনিরা ন্যান্সির দ্বন্দ্বের ফাঁকে মিলেছিল সঙ্গীতজগতের এই দুই প্রতিভাধর শিল্পীর মিত্রতার আভাস। ন্যান্সির ছোট মেয়েকে কেন্দ্র করে এক অনুষ্ঠানে হাজির হতে দেখা যায় আসিফ আকবরকে। একসঙ্গে ছবি তুলতেও দেখা গেছে তাদের।

তাই ভক্তরা ভেবেছিলেন, এবার বুঝি তাদেরকে একসঙ্গে গাইতে শোনা যাবে। কিন্তু সে গুড়ে বালি।আসিফ আকবর তার সঙ্গে গান গাইতে চাইলেও নিজের কোনো ইচ্ছা নেই বলে জানিয়েছেন ন্যান্সি। ফেসবুক পোস্টে তিনি লেখেন, আমার ছোট মেয়েকে দেখার উপলক্ষে অনেক তারকাদের মত আমন্ত্রিত ছিলেন জনপ্রিয় গায়ক আসিফ আকবর। শিল্পী আসিফ আমাদের সবার প্ৰিয় কিন্তু আমার সঙ্গে তার করা পূর্বের ধারাবাহিক মিথ্যে, অসম্মানজনক অন্যায় কথা কোনোভাবেই আমার কাছে ক্ষমার যোগ্য নয়। নিরুপায় আমি আইনের দ্বারস্থ হবার পর বাকি বিষয় চলমান আদালতের বিচার প্রক্রিয়া যা সিদ্ধান্ত নেবেন তাই হবে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়