পাথরঘাটায় যুবদলের মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ১২

আগের সংবাদ

ভোলার ছাত্রদল সভাপতি নুরে আলমের ময়নাতদন্ত সম্পন্ন

পরের সংবাদ

অভিরূপের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

প্রকাশিত: আগস্ট ৪, ২০২২ , ১:০৬ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৪, ২০২২ , ১:১৩ অপরাহ্ণ

টলিউডের যে সব নায়িকাদের নিয়ে চর্চা হয় সবচেয়ে বেশি তাদের মধ্যে নাম আসে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের।

অভিনেত্রীর কাজ নিয়ে যতটা না কথা হয়, তার থেকে বেশি কথা হয় ব্যক্তিগত জীবন নিয়ে। সপ্তাহখানেক আগে মলদ্বীপ থেকে ছবি শেয়ার করেছিলেন। সেখানেও কথা উঠেছিল বারবার কার সঙ্গে বিদেশ ভ্রমণে যান তিনি। ছবিতে একা ধরা পড়লেও, খবর বলছে বিশেষ বন্ধু অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে ঘুরতে গিয়েছিলেন তিনি। এতদিন এই নিয়ে কথা বলতে চাননি, তবে অবশেষে মুখ খুললেন।

শ্রাবন্তীর কাছে প্রশ্ন করা হয় অভিরূপের সঙ্গে সম্পর্ক নিয়ে। তাতে প্রেমের কথা মানতে না চাইলেও, অভিরূপকে বিশেষ বন্ধু বলেই দাবি করেন তিনি। এমনকী, নিজের পাশে এই স্পেশ্যাল ফ্রেন্ড সবসময় থাকে বলেও জানান। খবর হিন্দুস্তান টাইমসের।

অভিরূপের তিনটি ভালো দিক সম্পর্কে বলতে গিয়ে শ্রাবন্তী জানান, ‘মানুষ হিসেবে খুব ভালো, পরিবারের দিকে নজর দেয়, যা আমার সবচেয়ে ভালো লাগে আর বন্ধু হিসেবে ভীষণ ভালো। আমি মনের কথা বলতে পারি। আর যেটা আমার খারাপ লাগে জিম করতে বলি তাও করে না।’

শ্রাবন্তী মেনে নেন এখন তাঁর সঙ্গে শুধু অভিরূপ নন, জড়িয়ে গিয়েছে তার পরিবারও। বলেন, ‘এখন অবশ্যই অভিরূপ, ওর পরিবার, ওর বন্ধুরা পাশে থাকে। খুব ভালো একটা গ্রুপ পেয়েছি। এখন খুব ভালো আছি।’

টিএপি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়