×

জাতীয়

‘মাদক বিজ্ঞানী’ তিনদিনের রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ আগস্ট ২০২২, ০৫:২৫ পিএম

‘মাদক বিজ্ঞানী’ তিনদিনের রিমান্ডে

‘মাদক বিজ্ঞানী’ সাইদ

‘কুশ মাদক’ নিয়ে গবেষণা করা ওনাইসী সাঈদ ওরফে রেয়ার সাঈদের তিনদিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

বুধবার (৩ আগস্ট) আসামিকে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ মামুন মিয়া। এ সময় আসামি পক্ষের আইনজীবী আবুল কালাম আজাদ রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন।

রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শেখ সাদী আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। গুলশান থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা উপ-পরিদর্শক আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, গত সোমবার (১ আগস্ট) রাতে রাজধানীর গুলশান এলাকায় অভিযান চালিয়ে মাদক গবেষক সাঈদকে গ্রেপ্তার করা হয়। এসময় তার বাসা থেকে ১০১ গ্রাম কুশ, ছয় গ্রাম হেম্প, শূন্য দশমিক শূন্য পাঁচ গ্রাম মলি, এক গ্রাম ফেন্টানল, ১৮ গ্রাম কোকেন, ১২৩ পিচ এক্সট্যাসি ও ২৮ পিচ এডারল ট্যাবলেট জব্দ করে র‌্যাব। এছাড়া, বাসায় দুই কোটি ৪০ লাখ টাকা ও ৫০ লাখ টাকার মার্কিন ডলার জব্দ করা হয়।

এছাড়া, সাইদের তথ্য অনুযায়ী মোহাম্মদপুরের একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে তাপ নিয়ন্ত্রণ গ্রো-টেন্টের মাধ্যমে বিদেশি প্রজাতির কুশ তৈরির প্ল্যান্ট ও সেটআপ জব্দ করে র‌্যাব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App