×

জাতীয়

ঢাবি শিক্ষার্থী এলমার মৃত্যুর মামলায় নারাজি ২৪ আগস্ট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ আগস্ট ২০২২, ০৩:৫৬ পিএম

ঢাবি শিক্ষার্থী এলমার মৃত্যুর মামলায় নারাজি ২৪ আগস্ট

ঢাবি শিক্ষার্থী এলমা ও তার স্বামী ইফতেখার। ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) নৃত্যকলা বিভাগের ছাত্রী এলমা চৌধুরী ওরফে মেঘলার মৃত্যুর মামলায় নারাজি দাখিলে সময় চেয়ে আবেদন করেছেন তার বাবা সাইফুল ইসলাম চৌধুরী।

আজ বুধবার (৩ আগস্ট) আদালতে নারাজি বিষয়ে শুনানির দিন ধার্য ছিল। কিন্তু এদিন এলমার বাবা নারাজি দাখিলে সময় আবেদন করেন। ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবুবকর ছিদ্দিকের আদালত সময় আবেদন মঞ্জুর করে আগামী ২৪ আগস্ট পরবর্তী শুনানির তারিখ ধার্য করেন।

এর আগে, গত বছরের ১৫ ডিসেম্বর আসামি ইফতেখারের তিনদিনের, ১৯ ডিসেম্বর দুদিন ও ২২ ডিসেম্বর আরও দুদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ইফতেখার বর্তমানে কারাগারে রয়েছেন।

গত ১৪ ডিসেম্বর বিকেলে রাজধানীর বনানীতে স্বামীর বাসায় মারা যান ইলমা। তার শরীরে আঘাতের অনেক চিহ্ন ছিল বলে জানান তার সহপাঠীরা। এ ঘটনায় ওইদিন রাতেই ইলমার বাবা সাইফুল ইসলাম চৌধুরী বাদী হয়ে রাজধানীর বনানী থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় ইলমার স্বামী, শ্বশুর (অব.) লে. কর্নেল মো. আমিন ও শাশুড়ি শিরিন আমিনকে আসামি করা হয়। তবে এলমার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন এলমা আত্মহত্যা করেছেন বলে দাবি করেন। বর্তমানে ইফতেখারের মা ও বাবা জামিনে রয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App