‘মাদক বিজ্ঞানী’ তিনদিনের রিমান্ডে

আগের সংবাদ

কিউআর কোডযুক্ত ২ লাখ রিকশার নিবন্ধন দেবে ডিএনসিসি

পরের সংবাদ

সাংবাদিকের ওপর হামলা: তিনজন রিমান্ডে, পাঁচজন কারাগারে

প্রকাশিত: আগস্ট ৩, ২০২২ , ৫:৪৫ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৩, ২০২২ , ৫:৪৫ অপরাহ্ণ

বেসরকারি টেলিভিশন ডিবিসি নিউজের স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম জুয়েল ও ক্যামেরাপারসন আজাদ আহমেদকে মারধরের মামলায় ভিক্টর ট্রেডিং কর্পোরেশনের কাওছার ভূঁইয়াসহ তিন আসামির একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়া পাঁচ আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার (৩ আগস্ট) আসামিদের আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার সাব-ইন্সপেক্টর (নি.) রূপু কর। অপরদিকে, শুনানিতে আসামিদের পক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন।

অন্যদিকে, সব আসামির রিমান্ড মঞ্জুরের আবেদন করেন বাদীপক্ষের আইনজীবী তুহিন হাওলাদার। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসী তিন আসামির একদিনের রিমান্ড মঞ্জুর করেন এবং পাঁচ আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

রিমান্ডে যাওয়া অপর দুই আসামি হলেন- সুমন মিয়া ও মাসুম বিল্লা। অন্যদিকে কারাগারে যাওয়া পাঁচ আসামি হলেন- হাফিজ, মহসিন ভূইয়া, মাহবুব হোসেন, আসিফ আকবর ও মাকসুদুল্লাহ। শেরেবাংলা নগর থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মীর জালাল উদ্দির এ তথ্য নিশ্চিত করেন।

মামলা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার দুপুরে রাজধানীর তালতলা এলাকায় ভিক্টর ট্রেডিং কর্পোরেশনে মেডিকেলের যন্ত্রাংশ কেনাকাটায় অনিয়ম ও দুর্নীতির সংবাদ সংগ্রহে গেলে তাদের ওপর ওই প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী কাওছার ভুইয়া ও তার সহযোগীরা হামলা চালায়। এনময় ক্যামেরা ভাঙচুর ও ফুটেজ ডিলিট করে দেয় হামলাকারীরা।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়