হঠাৎ পদত্যাগের ঘোষণা পেরুর প্রধানমন্ত্রীর

আগের সংবাদ

সিঙ্গাইরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নানি-নাতি নিহত

পরের সংবাদ

রোনালদোর ‘অগ্রহণযোগ্য’ আচরণে চটলেন ম্যানইউ কোচ

প্রকাশিত: আগস্ট ৩, ২০২২ , ৯:২৫ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৩, ২০২২ , ৯:২৭ অপরাহ্ণ

ম্যানচেস্টার ইউনাইটেডে রোনালদো থাকতে চাইছেন না- এ খবর এখন পুরনো। এবার নতুন করে দলটির কোচ এরিক টেন হাগের বিরাগভাজন হয়েছেন পর্তুগিজ এই তারকা।

ঘটনাটি গত রবিবারের। দলের নতুন মৌসুমের জার্সিতে দেখা যায় রোনালদোকে। আর তাতেই চটেছেন টেন হাগ। খবর দ্য গার্ডিয়ানের।

রায়ো ভায়েকানোর বিপক্ষে নিজেদের মাঠে প্রাক মৌসুমের শেষ ম্যাচে মাঠে নেমেছিল দলটি। সেই ম্যাচ দিয়েই ইউনাইটেড একাদশে ফিরেছিলেন রোনালদো। এর আগে ‘ব্যক্তিগত কারণে’ প্রাক মৌসুমে পাঁচটি প্রীতি ম্যাচে তিনি খেলেননি। এমনকি অনুশীলনেও ছিলেন না তিনি।

গত সপ্তাহে মাঠে ফিরে খুব একটা সুখকর অভিজ্ঞতা হয়নি রোনালদোর। ৪৫ মিনিটেই রোনালদোকে তুলে নেন কোচ টেন হাগ, মাঠে আনেন আমাদ দিয়ালো ত্রায়োরেকে। এসেই তিনি করে বসেন গোল।

রোনালদো নিজে স্টেডিয়াম ছেড়ে যান শেষ বাঁশি বাজার আগেই। অবশ্য তিনি একা নন, দিয়োগো দালতসহ আরও অনেকেই তার সঙ্গে ম্যাচ শেষ হওয়ার আগে স্টেডিয়াম ছেড়েছেন বলে গুঞ্জন রটেছে। যদিও একথাও শোনা গেছে, দিয়োগো সেই ম্যাচের স্কোয়াডেই ছিলেন না। খেলাটা দেখছিলেন ডিরেক্টর্স বক্স থেকে।

তবে পর্তুগিজ মহাতারকাসহ ইউনাইটেড খেলোয়াড়দের এমন আচরণ ‘অগ্রহণযোগ্য’ ঠেকেছে কোচ এরিক টেন হাগের কাছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমি এটা ক্ষমা করতে পারব না। এটা অগ্রহণযোগ্য। সবার জন্য বলছি, আমরা একটা দল, আর ম্যাচের শেষ পর্যন্ত থাকতে হবে সবাইকে।’ কোচ টেন হাগ অবশ্য রোনালদো, দালত কিংবা অন্য কোনো খেলোয়াড়ের নাম উল্লেখ করেননি।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়