সাভারে নীলা হত্যার বিচার শুরু

আগের সংবাদ

সাংবাদিকের ওপর হামলা: তিনজন রিমান্ডে, পাঁচজন কারাগারে

পরের সংবাদ

‘মাদক বিজ্ঞানী’ তিনদিনের রিমান্ডে

প্রকাশিত: আগস্ট ৩, ২০২২ , ৫:২৫ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৩, ২০২২ , ৫:২৫ অপরাহ্ণ

‘কুশ মাদক’ নিয়ে গবেষণা করা ওনাইসী সাঈদ ওরফে রেয়ার সাঈদের তিনদিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

বুধবার (৩ আগস্ট) আসামিকে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ মামুন মিয়া। এ সময় আসামি পক্ষের আইনজীবী আবুল কালাম আজাদ রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন।

রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শেখ সাদী আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। গুলশান থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা উপ-পরিদর্শক আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, গত সোমবার (১ আগস্ট) রাতে রাজধানীর গুলশান এলাকায় অভিযান চালিয়ে মাদক গবেষক সাঈদকে গ্রেপ্তার করা হয়। এসময় তার বাসা থেকে ১০১ গ্রাম কুশ, ছয় গ্রাম হেম্প, শূন্য দশমিক শূন্য পাঁচ গ্রাম মলি, এক গ্রাম ফেন্টানল, ১৮ গ্রাম কোকেন, ১২৩ পিচ এক্সট্যাসি ও ২৮ পিচ এডারল ট্যাবলেট জব্দ করে র‌্যাব। এছাড়া, বাসায় দুই কোটি ৪০ লাখ টাকা ও ৫০ লাখ টাকার মার্কিন ডলার জব্দ করা হয়।

এছাড়া, সাইদের তথ্য অনুযায়ী মোহাম্মদপুরের একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে তাপ নিয়ন্ত্রণ গ্রো-টেন্টের মাধ্যমে বিদেশি প্রজাতির কুশ তৈরির প্ল্যান্ট ও সেটআপ জব্দ করে র‌্যাব।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়