আলিয়ার কারণে অনিশ্চয়তার মুখে ‘জি লে জারা'

আগের সংবাদ

সাগরে তিন নম্বর সতর্ক সংকেত

পরের সংবাদ

দুই প্রাক্তন স্ত্রীর সঙ্গে প্রতি সপ্তাহেই দেখা করেন আমির

প্রকাশিত: আগস্ট ৩, ২০২২ , ১২:৩৭ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৩, ২০২২ , ১২:৩৭ অপরাহ্ণ

বলিউডে ‘মিস্টার পারফেকশনিস্ট’ তকমা পেয়েছেন আমির। তবে ব্যক্তিগত জীবনে একাধিকবার সম্পর্ক ভেঙেছে তার। কেরিয়ারের সাফল্য পাওয়ার আগেই ১৯৮৬ সালে রিনা দত্তকে বিয়ে করেছিলেন আমির। জুনেইদ ও ইরা নামের দুই সন্তান রয়েছে তাদের। শোনা যায়, আমিরের সফল কেরিয়ারেও রিনার অবদান রয়েছে। ‘লগান’ সিনেমার অন্যতম প্রযোজক ছিলেন আমিরের প্রথম স্ত্রী। সেই সিনেমারই সহকারী পরিচালক কিরণ রাওয়ের প্রেমে পড়েন আমির।

২০০৫ সালে কিরণকে বিয়ে করেন আমির। সারোগেসির মাধ্যমে তাদের ছেলে আজাদের জন্ম হয়। কিন্তু সে সম্পর্কও গত বছর ভেঙে যায়। ২০২১ সালের জুলাই মাসে বিচ্ছেদের ঘোষণা করেন আমির ও কিরণ। যৌথভাবে ছেলে আজাদের দায়িত্ব নেওয়ার কথাও জানান। কিন্তু সম্পর্ক ভাঙার পরও দুই প্রাক্তন স্ত্রীর সঙ্গে সুসম্পর্ক বজায় রয়েছে বলেই দাবি আমিরের।

‘কফি উইথ করণ’ শোয়ে এ বিষয়ে প্রশ্ন করা হলে অভিনেতা বলেন, ‘এখনও দু’জনের প্রতিই আমার ভালবাসা ও সম্মান রয়েছে। আমরা আজীবন পরিবার হিসেবেই থাকব। যতোই ব্যস্ত থাকি না কেন প্রতি সপ্তাহে একবার অন্তত ওদের সঙ্গে দেখা করি।’ উল্লেখ্য, আগামী ১১ আগস্ট মুক্তি পাচ্ছে আমিরের নতুন ছবি ‘লাল সিং চড্ডা’। সে ছবির অন্যতম প্রযোজক আমিরের প্রাক্তন স্ত্রী কিরণ।

বিচ্ছেদের পরও একসঙ্গে হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন আমির-কিরণ। কিছুদিন আগে আমার রিনা দত্তর সঙ্গে মিলে মেয়ে ইরার জন্মদিন পালন করেছিলেন। সে পার্টিতে আবার ফতিমা সানা শেখও ছিলেন। উল্লেখ্য, কিরণের সঙ্গে বিচ্ছেদের পর ফতিমা ও আমিরের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন শোনা গিয়েছিল। শোনা যাচ্ছিল, ‘দঙ্গল’ সিনেমার সহ-অভিনেত্রীর প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন ৫৭ বছরের অভিনেতা। অবশ্য তা এখনও পর্যন্ত শুধুই রটনা।

টিএপি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়