×

সারাদেশ

সাংবাদিককে পিটিয়ে জখম: পৌর মেয়রের ভাইয়ের বিরুদ্ধে মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ আগস্ট ২০২২, ০৫:৪৮ পিএম

সংবাদ প্রকাশের সন্দেহের জের ধরে ফরিদপুরের আলফাডাঙ্গায় সাংবাদিক মুজাহিদুল ইসলাম নাঈমকে পিটিয়ে গুরুতর জখম করার ঘটনায় স্থানীয় থানায় মামলা হয়েছে।

মঙ্গলবার (২ আগস্ট) সকালে সাংবাদিক মুজাহিদুল ইসলাম নাঈম নিজেই বাদী হয়ে আলফাডাঙ্গা থানায় এ মামলাটি দায়ের করেন। মামলা নং- ০৩।

মামলায় আলফাডাঙ্গা পৌরসভার মেয়র সাইফুর রহমানের আপন ছোট ভাই জাপান মোল্যা (৪৫) ও উপজেলার বুড়াইচ এলাকার শাহাদাৎ হোসেনের স্ত্রী পারুল বেগম (৫০) নামে এক নারীকে এজাহারভুক্ত আসামি করা হয়েছে। এছাড়াও মামলায় অজ্ঞাত আরও ৪-৫ জনকে আসামি করা হয়।

এদিকে মঙ্গলবার সকাল ১১টায় মামলার এজাহারভুক্ত আসামী পারুল বেগমকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছেন পুলিশ। তবে এ ঘটনার পর থেকে মামলার আসামি জাপান মোল্যা এলাকা ছেড়েছেন।

সোমবার (১ আগস্ট) দুপুরে আলফাডাঙ্গা পৌরসভার পরিবহণ বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। আহত মুজাহিদকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেওয়া হলে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমান তিনি সেখানে ১০১ নং ওয়ার্ডের ১৯ নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছেন।

মুজাহিদ দৈনিক ঢাকাটাইমস পত্রিকার নিজস্ব প্রতিবেদক ও আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App