লিঙ্গভেদের তোয়াক্কা না করে ধুতি-পাঞ্জাবিতে স্বস্তিকা

আগের সংবাদ

নাইকো মামলায় খালেদার বিরুদ্ধে চার্জগঠন ২৯ সেপ্টেম্বর

পরের সংবাদ

এবার প্রিয়াঙ্কাকে নিয়ে বনেজঙ্গলে যেতে চান ব্রেয়ার গ্রিলস

প্রকাশিত: আগস্ট ২, ২০২২ , ১২:৪২ অপরাহ্ণ আপডেট: আগস্ট ২, ২০২২ , ১২:৫৮ অপরাহ্ণ

# ইউক্রেনের বাস্তুহারাদের প্রতি সহমর্মিতা প্রিয়াঙ্কার

তারকাদের সঙ্গে জঙ্গলে জঙ্গলে ঘুরে বেড়ান ব্রেয়ার গ্রিলস। তার উপস্থাপিত ‘ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ ওটিটির অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান। এই অনুষ্ঠানে বিয়ার গ্রিলসের সঙ্গে বলিউডের তারকাদের একাধিকবার দেখা গেছে। ভিকি কৌশল থেকে শুরু করে অক্ষয় কুমার, রণবীর সিং এমনকি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ছিলেন সেই তালিকায়।

এবার এক ভারতীয় তারকার অপেক্ষায় পথ চেয়ে রয়েছেন ব্রেয়ার। তবে এবার আর পুরুষ তারকা নয়, তার নজরে রয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। খবর জি নিউজের।

বরাবরের মতোই তার অনুষ্ঠানে পুরুষ তারকাদের। জঙ্গলে অ্যাডভেঞ্চারের পাশাপাশি উঠে এসেছে তাদের জীবনের গল্প। সম্প্রতি এই শোয়ে গেছিলেন রণবীর সিং। তবে শুধু পুরুষ তারকা নয়, এবার কোনো নারী তারকাকে সঙ্গে নিয়ে অ্যাডভেঞ্চারে যেতে চান ব্রেয়ার গ্রিলস। আর সেই পছন্দের তালিকায় প্রথম স্থানে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাসও গেছিলেন তার অনুষ্ঠানে। এবার তিনি সঙ্গী হিসাবে চান প্রিয়াঙ্কাকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, প্রিয়াঙ্কা অনবদ্য। তার স্বামী একবার আমার অ্যাডভেঞ্চারে সঙ্গী হয়েছিলেন, খুবই ভালো ছেলে। সবাই প্রিয়াঙ্কাকে পছন্দ করেন এবং তার গল্প শুনতেও ভালোবাসবেন দর্শকরা। সেই সাক্ষাৎকারে গ্রিলসের মুখে শোনা যায় রণবীরের সুখ্যাতিও।

এ প্রসঙ্গে ব্রেয়ার গ্রিলস বলেন, জীবনের আসল উদ্দেশ্যেই হল বেঁচে থাকার রসদ খুঁজে নেয়া। মন থেকে ভালো থাকা এবং সমাধানের নতুন পথ খোঁজা খুব দরকার। এসব গুণ রণবীরের মধ্যে রয়েছে।

ইউক্রেন যুদ্ধে বাস্তুহারাদের সহমর্মিতা জানালেন প্রিয়াঙ্কা

এদিকে, ইউক্রেন যুদ্ধে বাস্তুহারাদের সহমর্মিতা জানিয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করে তিনি বলেন, বাস্তুহারারা অসহায়। তাদের ভবিষ্যৎ অনিশ্চিৎ। বিশ্ব নেতাদের কাছে আবেদন, সব ভেদাভেদ, সব রাজনীতি ভুলে এই সর্বহারা মানুষের পাশে দাঁড়ান।

তিনি আরও বলেন, বাস্তুহারাদের পাশে আমাদের দাঁড়ানো উচিৎ। যারা তাদের জন্য কাজ করছেন, তাদের সঙ্গে হাত মিলিয়ে কাজ করা উচিৎ।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়