×

বিনোদন

আমি কি বাচ্চা তৈরির মেশিন নাকি: কারিনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ আগস্ট ২০২২, ১১:৫২ এএম

আমি কি বাচ্চা তৈরির মেশিন নাকি: কারিনা

ফাইল ছবি

আমি কি বাচ্চা তৈরির মেশিন নাকি: কারিনা
আমি কি বাচ্চা তৈরির মেশিন নাকি: কারিনা

স্বামী আর দুই ছেলেকে নিয়ে লন্ডনে ছুটি কাটাতে গিয়েছিলেন বলিউড তারকা কারিনা কাপুর খান। সেখান থেকেই সাইফের সঙ্গে বেবোর একটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

এরপরই ছড়িয়ে পড়ে কারিনা কাপুর খানের তৃতীয়বার মা হওয়ার গুঞ্জন। কারিনা তৃতীয়বার মা হলে, হিসেব বলছে পঞ্চম সন্তানের বাবা হবে ছোট নবাব।

এখবরে রীতিমতো শোরগোল পড়ে যায় নেটপাড়ায়। লন্ডন থেকে ফিরেই করিনা মুখ খুলেছিলেন, 'এটা শুধুমাত্র পাস্তা ও ওয়াইন শান্ত হোন আমি প্রেগন্যান্ট নই। সাইফ বলছে, ভারতের জনসংখ্যায় ও ইতিমধ্যেই অনেক কন্ট্রিবিউট করে ফেলেছে, এনজয় ।'

২০১২ সালের ১৬ অক্টোবর ছোট নবাবের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কাপুর নন্দিনী কারিনা। ২০১৬ সালে সাইফ - কারিনা পরিবারে আসে তাদের প্রথম সন্তান তৈমুর আলি খান। ২০২১ সালে সাইফিনার পরিবারে আসে তাদের দ্বিতীয় সন্তান জাহাঙ্গির আলি খান। প্রসঙ্গে করিনার আগে ১৯৯১ সালে অভিনেত্রী অমৃতা সিংয়ের বিবাহবন্ধনে আবদ্ধ হন সইফ। প্রথমা স্ত্রী অমৃতার সঙ্গেও দুই সন্তান রয়েছে সইফের। ১৯৯৩ সালে জন্ম হয় সইফ-অমৃতার প্রথম সন্তান সারার। ২০০১ সালে জন্ম হয় ইব্রাহিম আলি খানের।

কারিনা কাপুর খানকে খুব শিগগিরই ই 'লাল সিং চাড্ডা' ছবিতে দেখা যাবে। আর সাইফ আলি খানকে শেষবার দেখা গিয়েছে 'ভূত পুলিস' ছবিতে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App