×

সারাদেশ

অপহরণের ৯ দিন পর কলেজছাত্রী উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ আগস্ট ২০২২, ০২:১৩ পিএম

অপহরণের ৯ দিন পর কলেজছাত্রী উদ্ধার

ফাইল ছবি

অপহরণের ৯ দিন পর এক কলেজছাত্রী (১৬) কে উদ্ধার করেছে মদন থানার পুলিশ। রবিবার (৩১ জুলাই) রাতে অভিযান চালিয়ে চট্টগ্রাম জেলার ডবলমুরিং থানার বেপারি পাড়া এলাকা থেকে কলেজ ছাত্রীকে উদ্ধার করা হয়। ২২ ধারা জবানবন্ধি ও ডাক্তারি পরিক্ষার জন্য ওই ছাত্রীকে সোমবার নেত্রকোনা কোর্টে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, মেয়েটি স্থানীয় একটি সরকারি কলেজের একাদশ শ্রেনির শিক্ষার্থী। বাড়ি থেকে কলেজে যাওয়া আসার পথে উপজেলার চানগাও গ্রামের স-মিল শ্রমিক সুমন মিয়া (২০) ছাত্রীকে কু-প্রস্তাব দিতো। প্রস্তাবে সাড়া না পেয়ে গত ২৩ জুলাই মদন-কেন্দুয়া সড়কের কাইটাইল বাজার নামক এলাকা থেকে ছাত্রীকে অপহরণ করে।

এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে সুমন মিয়াসহ ৫ জনকে আসামী করে ২৮ জুলাই মদন থানায় একটি মামলা করেন। এরই প্রেক্ষিতে পুলিশ রবিবার (৩১ জুলাই) রাতে অভিযান চালিয়ে চট্টগ্রাম থেকে ছাত্রীকে উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামিরা পালিয়ে যাওয়ায় গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

মদন থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ ফেরদৌস আলম জানান, অপহরণ মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে চট্টগ্রাম থেকে ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। ২২ ধারা জবানবন্ধি ও ডাক্তারি পরিক্ষার জন্য মেয়েটিকে সোমবার নেত্রকোনা কোর্টে পাঠানো হয়েছে। আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App