ইউক্রেনের যুদ্ধ প্রভাব ফেলছে যুক্তরাষ্ট্রের অর্থনীতিতে

আগের সংবাদ

পাকিস্তানে বন্যায় ৪৭ শিশুসহ ১৩৬ জনের মৃত্যু

পরের সংবাদ

পুলিশের মাইক্রোবাসের ধাক্কায় আহত শিক্ষার্থী, গাড়িতে আগুন

প্রকাশিত: আগস্ট ১, ২০২২ , ৫:৫৩ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১, ২০২২ , ৫:৫৩ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের আড়াইহাজার হাইওয়েতে পুলিশের একটি মাইক্রোবাসের ধাক্কায় অটোরিকশা উল্টে এক স্কুল শিক্ষার্থী আহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা মাইক্রোবাসটি আগুন দিয়ে পুঁড়িয়ে দিয়েছেন।

সোমবার (১ আগস্ট) সকালে উপজেলার পুরিন্দা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, পুরিন্দা কে এম উচ্চ বিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থীরা আটোরিকশায় ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে বিদ্যালয়ে যাচ্ছিল। পথে নরসিংদীর ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির পুলিশের একটি মাইক্রোবাস তাদের অটোরিকশায় ধাক্কা দিলে সেটি উল্টে যায়।

এতে এক শিক্ষার্থী রাস্তায় ছিটকে পড়ে আহত হয়। এ সময় পুলিশ আহত শিক্ষার্থীকে সেবা না দিয়ে অটো রিকশাচালককে মারধর করে। এতে এলাকাবাসী পুলিশের ওপর চড়াও হয়।

পরবর্তীতে ওই বিদ্যালয়ের শিক্ষর্থীরা এসে রাস্তায় থাকা হাইওয়ে পুলিশের মাইক্রোবাসটিকে আগুন ধরিয়ে দেয়। এ সময় মহাসড়কে যানজট সৃষ্টি হলে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে কাঁচপুর হাইওয়ে থানার ওসি মো.নবীর হোসেন বলেন, এমন একটা ঘটনার কথা শুনেছি। তবে এটা আমাদের এরিয়ায় না। নরসিংদীর ইটাখালী হাইওয়ে পুলিশের ঘটনা। তাদের সঙ্গে আমাদের যোগাযোগ হয়নি।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, হাইওয়ে পুলিশের একটি গাড়ি শিক্ষার্থীরা পুড়িয়ে দিয়েছে এমন সংবাদ পেয়ে আমি ঘটনাস্থলে যাই। সেটা ভাড়া করা গাড়ি। একজন শিক্ষার্থী আহত হয়েছে শুনেছি। কিন্তু তিন চারটি হাসপাতালে খবর নিয়ে কোথাও ভর্তি বা চিকিৎসা নিয়ে গেছে এর সত্যতা পাইনি। তবে পরিস্থিতি স্বাভাবিক আছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়