মমতার মন্ত্রিসভায় রদবদল আসছে, বাদ পড়ছেন কয়েকজন

আগের সংবাদ

উন্নয়নবিরোধীদের অপপ্রচারে বিভ্রান্ত হবেন না: কাদের

পরের সংবাদ

পরী মনির ধর্ষণচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ হয়নি

প্রকাশিত: আগস্ট ১, ২০২২ , ৩:২২ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১, ২০২২ , ৪:০১ অপরাহ্ণ

অভিনেত্রী পরী মনির দায়ের করা ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও পরীর বন্ধু তুহিন সিদ্দিকী অমিসহ তিনজেনর বিরুদ্ধে প্রথম দিনেই সাক্ষ্য গ্রহণ হয়নি। অপর আসামি হলেন- শহিদুল আলম।

সোমবার (১ আগস্ট) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিনের আদালতে মামলার বাদী পরী মনির সাক্ষ্য গ্রহণের জন্য ধার্য ছিল।

কিন্তু এদিন প্রেগনেন্সিজনিত কারণে পরী মনি আদালতে হাজির হতে পারেননি। বিষয়টি জানিয়ে তার পক্ষের আইনজীবী (সৌরভী) সাক্ষ্যগ্রহণ পেছাতে সময় আবেদন করেন। আবেদনটি মঞ্জুর করে আগামী ২৯ নভেম্বর পরবর্তী তারিখ ধার্য করেন।

এরআগে ১৮ মে আসামিদের বিরুদ্ধে আলোচিত এ মামলাটির চার্জগঠন করে আনুষ্ঠানিক বিচারকাজ শুরুর আদেশ দেন আদালত। নাসিরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় ও দণ্ডবিধির আইনের ৩২৩ ও ৫০৬ ধারায় অভিযোগ গঠন করা হয়। এছাড়া বাকি দুই আসামির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ এর ৩০ ধারায় অভিযোগ গঠন করা হয়।

টিএপি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়