×

জাতীয়

টিপু-প্রীতি হত্যায় আরো ৪ আসামী রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ জুলাই ২০২২, ০৫:৪৫ পিএম

টিপু-প্রীতি হত্যায় আরো ৪ আসামী রিমান্ডে

সুমন শিকদার ওরফে মুসার দেয়া তথ্যের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়। ছবি: ভোরের কাগজ

রাজধানীর শাহজাহানপুরে গুলি করে মতিঝিল থানা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু হত্যা মামলায় আরো ৪ জনকে রিমান্ডে নেয়া হয়েছে। রবিবার (৩১ জুলাই) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূর প্রত্যেক আসামির দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন, জোবায়ের আলম খান রবিন, আরিফুর রহমান সোহেল, খায়রুল ও সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান টিটু।

এরআগে এদিন আসামিদের আদালতে হাজির করে ডিবি পুলিশ। তাদের প্রত্যেকের ৫ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। আসামিপক্ষ থেকে রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করা হয়। শুনানি শেষে বিচারক আসামিদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত শনিবার (৩০ জুলাই) বিকেলে রাজধানীর মতিঝিল এলাকা থেকে আসামিদের গ্রেপ্তার করা হয়। টিপু হত্যার প্রধান সমন্বয়কারী সুমন শিকদার ওরফে মুসার দেয়া তথ্যের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, গত ২৪ মার্চ রাত সোয়া ১০টার দিকে শাজাহানপুর ইসলামী ব্যাংকের সামনে টিপুর গাড়ি লক্ষ্য করে হেলমেট পরা দুর্বৃত্তরা এলোপাতাড়ি গুলি করে। গুলিতে টিপু, তার গাড়িচালক মুন্না ও রিকশা আরোহী রাজধানীর বদরুন্নেছা সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী প্রীতি গুলিবিদ্ধ হন। এ ঘটনায় টিপু ও প্রীতির মৃত্যু হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App