×

সারাদেশ

চাঁদপুরে ট্রাকের ধাক্কায় তিন রিকশাযাত্রী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জুলাই ২০২২, ০৮:৫১ এএম

# আহত চালক শঙ্কামুক্ত

চাঁদপুরে গ্যাস সিলিন্ডারবাহী ট্রাকের ধাক্কায় তিন রিকশাযাত্রী নিহত হয়েছেন। গতকাল শুক্রবার (২৯ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের বাগরা বাজার এলাকায় এ দুর্ঘটনা সংঘটিত হয়। বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রশিদ। তিনি বলেন, দুর্ঘটনার পর পালানোর সময় ফরিদগঞ্জ থেকে ট্রাকসহ চালককে আটক করা হয়েছে।

নিহতরা হলেন- ফরিদগঞ্জ উপজেলার ধানুয়া এলাকার সাইফ গাজীর ছেলে রিপন গাজী (৩৫), একই উপজেলার কাচিয়ারা গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে মাসুদ পাটওয়ারী (৫০) ও একই গ্রামের লিটন হাজারী (৪৫)। এদিকে, আহত রিকশাচালক খোরশেদ শেখ (৬৫) চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

রিপন গাজীর শাশুড়ি হাসিনা বেগম বলেন, আমার মেয়ের জামাই মেকানিক্যাল কাজ করতো। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। কাজ শেষে বাড়ি আসার কথা ছিল। কি থেকে কি হয়ে গেল।

মাসুদ পাটওয়ারীর ভাই আবুল আলাউল বলেন, আমার ভাই স’মিলে কাজ করে। রিকশায় আসার সময় দুর্ঘটনায় মারা যায়।

চাঁদপুর ২৫০ শয্যা সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সৈয়দ আহমেদ কাজল বলেন, দুর্ঘটনায় এক যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। বাকি দুজন জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় প্রাণ হারান। তবে দুর্ঘটনায় আহত রিকশাচালক শঙ্কামুক্ত রয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App