×

খেলা

এবার কাতার বিশ্বকাপে গান গাইবে বিটিএস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জুলাই ২০২২, ১১:০০ এএম

এবার কাতার বিশ্বকাপে গান গাইবে বিটিএস

কোরিয়ান মিউজিকের দুনিয়ায় অনন্য বিটিএস। শুধু কোরিয়া কেন বিশ্ব মিউজিকে তারা গড়েছেন ভিন্ন নজির। প্রতিষ্ঠার শুরু থেকে একের পর এক নতুন অ্যালবাম প্রকাশ করে রেকর্ড বই উল্টেপাল্টে দিয়ে চলছে ব্যান্ড দলটি।

মূলত দক্ষিণ কোরিয়ার কে-পপ, হিপ-হপ, আর অ্যান্ড বি, ইডিএম ধাঁচের ব্যান্ড দল এটি, যা পরিচিত বাংতান বয়েজ নামে। এবার কাতার বিশ্বকাপের জন্য বিশেষ গান নিয়ে আসছে খ্যাতির চূড়ায় থাকা দক্ষিণ কোরিয়ার সাড়া জাগানো বিটিএস। খবর ম্যাশেবল।

কোরীয় বহুজাতিক অটোমোবাইল নির্মাতা প্রতিষ্ঠান হুন্দাইয়ের শুভেচ্ছাদূত বিটিএস সদস্যরা। ফিফা বিশ্বকাপের অন্যতম পৃষ্ঠপোষকও এই হুন্দাই। আর তাদের উদ্যোগেই বিশ্বকাপের জন্য গানটি তৈরি করা হবে বলে জানাচ্ছে বিশ্ব গণমাধ্যম।

হুন্দাইয়ের গ্লোবাল ক্যাম্পেইনের অংশ হিসেবে ২০২২ ফুটবল বিশ্বকাপের জন্য গান তৈরি করবে বিটিএস। ‘গোল অব দ্য সেঞ্চুরি’ নামের এই ক্যাম্পেইনে বিটিএস ছাড়াও আরও দেখা যাবে ইংলিশ ফুটবল কিংবদন্তি স্টিভ জেরার্ড, কোরিয়া ফুটবল দলের অধিনায়ক পার্ক জি সাং, ইউনেস্কো অ্যাম্বাসেডর নাদিয়া নাদিম, ফ্যাশন ডিজাইনার জেরেমি স্কট এবং ভাস্কর লরেঞ্জো কুইনকে। যারা বিশ্বজুড়ে টেকসই উন্নয়ন বার্তাটি প্রচার করবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App