বিদ্যুৎ সাশ্রয়ে কর্মীদের ‘টাই’ না পরার আহ্বান স্পেনের প্রধানমন্ত্রীর

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

এবার কাতার বিশ্বকাপে গান গাইবে বিটিএস

প্রকাশিত: জুলাই ৩০, ২০২২ , ১১:০০ পূর্বাহ্ণ আপডেট: জুলাই ৩০, ২০২২ , ১১:০৭ পূর্বাহ্ণ

কোরিয়ান মিউজিকের দুনিয়ায় অনন্য বিটিএস। শুধু কোরিয়া কেন বিশ্ব মিউজিকে তারা গড়েছেন ভিন্ন নজির। প্রতিষ্ঠার শুরু থেকে একের পর এক নতুন অ্যালবাম প্রকাশ করে রেকর্ড বই উল্টেপাল্টে দিয়ে চলছে ব্যান্ড দলটি।

মূলত দক্ষিণ কোরিয়ার কে-পপ, হিপ-হপ, আর অ্যান্ড বি, ইডিএম ধাঁচের ব্যান্ড দল এটি, যা পরিচিত বাংতান বয়েজ নামে। এবার কাতার বিশ্বকাপের জন্য বিশেষ গান নিয়ে আসছে খ্যাতির চূড়ায় থাকা দক্ষিণ কোরিয়ার সাড়া জাগানো বিটিএস। খবর ম্যাশেবল।

কোরীয় বহুজাতিক অটোমোবাইল নির্মাতা প্রতিষ্ঠান হুন্দাইয়ের শুভেচ্ছাদূত বিটিএস সদস্যরা। ফিফা বিশ্বকাপের অন্যতম পৃষ্ঠপোষকও এই হুন্দাই। আর তাদের উদ্যোগেই বিশ্বকাপের জন্য গানটি তৈরি করা হবে বলে জানাচ্ছে বিশ্ব গণমাধ্যম।

হুন্দাইয়ের গ্লোবাল ক্যাম্পেইনের অংশ হিসেবে ২০২২ ফুটবল বিশ্বকাপের জন্য গান তৈরি করবে বিটিএস। ‘গোল অব দ্য সেঞ্চুরি’ নামের এই ক্যাম্পেইনে বিটিএস ছাড়াও আরও দেখা যাবে ইংলিশ ফুটবল কিংবদন্তি স্টিভ জেরার্ড, কোরিয়া ফুটবল দলের অধিনায়ক পার্ক জি সাং, ইউনেস্কো অ্যাম্বাসেডর নাদিয়া নাদিম, ফ্যাশন ডিজাইনার জেরেমি স্কট এবং ভাস্কর লরেঞ্জো কুইনকে। যারা বিশ্বজুড়ে টেকসই উন্নয়ন বার্তাটি প্রচার করবে।

টিএপি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়