×

জাতীয়

আওয়ামী লীগ জনগণের ভাগ্যোন্নয়নের রাজনীতি করে: কাদের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জুলাই ২০২২, ০৭:৪০ পিএম

ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ নিজেদের জন্য রাজনীতি করে না, আওয়ামী লীগ রাজনীতি করে জনগণের ভাগ্যোন্নয়নের জন্য। আগামী জাতীয় নির্বাচনের সময় বেশিদিন নেই, তাই এখন থেকেই নির্বাচনের প্রস্তুতি নিতে হবে।

শুক্রবার (২৯ জুলাই) বিকেলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের অন্তর্গত বিমানবন্দর থানার বিভিন্ন ইউনিট ও ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলনে তাঁর বাসভবন থেকে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে দলের নেতাকর্মীদের উদ্দেশে একথা বলেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নেতার সাথে কর্মীর এবং কর্মীর সঙ্গে জনগণের সেতু নির্মাণ করে আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে বিজয়ী হতে হবে।

আওয়ামী লীগ নিজেদের জন্য রাজনীতি করে না, আওয়ামী লীগ রাজনীতি করে জনগণের ভাগ্যোন্নয়নের জন্য উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আগামী জাতীয় নির্বাচনের সময় বেশিদিন নেই, তাই এখন থেকেই নির্বাচনের প্রস্তুতি নিতে হবে।

রাজপথে সাম্প্রদায়িক অপশক্তির সব ষড়যন্ত্রের বিরুদ্ধে মোকাবেলা করার প্রস্তুতি নিতে নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মানুষের সঙ্গে ভালো আচরণ করতে হবে, তাহলে আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না।

ওবায়দুল কাদের বিএনপি নেতাদের উদ্দেশে বলেন, যারা বিদ্যুৎ এর পরিবর্তে খাম্বা দিয়েছিলো তাদের মুখে বিদ্যুৎ এর কথা বলা মানায় না।

সংখ্যালঘু নির্যাতনের রেকর্ড এদেশে একমাত্র বিএনপির এমন দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির শাসনামলে তারা হিন্দু সম্প্রদায়ের উপর যে হামলা,নির্যাতন চালিয়েছিলো তার নজীর আর নেই।

প্রতিদিন কোন না কোন বিষয়ে মিথ্যাচার করা বিএনপির অভ্যাসে পরিণত হয়েছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আপনারা দেশের জন্য কি উন্নয়ন করেছেন,যা থেকে জনগণের কাছে ভোট চাইবেন।মানুষ উন্নয়ন ও কাজ চায়,শেখ হাসিনা উন্নয়ন ও কাজ করে যাচ্ছে - তাই জনগণ শেখ হাসিনার ওপর খুশি, আর বিএনপির মন খারাপ।

উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মনোয়ার ইসলাম চৌধুরী রবিনের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, সাংসদ মো. হাবিব হাসানসহ অন্যান্য নেতারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App