বিশ্বে চতুর্থবারের মতো এইডসমুক্ত হলেন তিনি

আগের সংবাদ

যুক্তরাষ্ট্রে ভয়াবহ বন্যায় আটজনের প্রাণহানি

পরের সংবাদ

মায়ের হাতে ‘সাধ’ খেলেন পরীমণি

প্রকাশিত: জুলাই ২৯, ২০২২ , ১০:৫৬ পূর্বাহ্ণ আপডেট: আগস্ট ১, ২০২২ , ১০:৫৪ পূর্বাহ্ণ

খোলা চুল। কানে, হাতে বাহারি গয়না। মায়ের দেওয়া নতুন শাড়ি পরে এ ভাবেই সেজে উঠলেন পরীমণি। বুধবার (২৭ জুলাই) ছিল তাঁর সাধের অনুষ্ঠান।

পূর্ণগর্ভা পরীমণি। মাতৃত্বের লাবণ্য চুঁইয়ে পড়ছে সারা শরীর থেকে। ক্লান্তির ছিটেফোঁটাও মুখেচোখে নেই। ক্রমশ এগিয়ে আসছে শুভ মুহূর্ত। তারই উদ্‌যাপনে বুধবার ‘সাধ’ খেলেন তিনি। নায়িকার কথায়, ‘মা শিল্পী সরকার অপু। এই মাকে আমি পেয়েছি ‘স্বপ্নজাল’ ছবিতে অভিনয়ের সময় থেকে।’ সেই মা-ই মেয়েকে রীতি মেনে পছন্দের খাবার নিজে হাতে বানিয়ে খাওয়ালেন এ দিন। অভিনেত্রীর কথায়, বাড়তি উপহার তাঁর পছন্দের ফুল। আর এক জোড়া সুন্দর শাড়ি, নতুন জামা!

দিন যত এগোচ্ছে, পরীমণিকে হাসিখুশি রাখতে কসুর করছেন না তাঁর পরিবার এবং কাছের মানুষেরা। স্বামী শরিফুল রাজ সমস্ত বায়না মেটাচ্ছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘পরান’। হবু মায়ের আবদার রেখে সেই ছবিও তিনি দেখিয়ে এনেছেন পরীমণিকে। প্রেক্ষাগৃহে বসেই নায়িকা অঝোরে কেঁদেছেন অভিনেতা স্বামীর অভিনয় দেখে। এ ছাড়াও, কখনও যুগলে মাঝরাতে আইসক্রিম খেতে বেরিয়ে পড়ছেন। কখনও পাড়ি জমিয়েছেন দিকশূন্যপুরের দিকে। পরীর ইলিশ মাছ খাওয়ার শখও অপূর্ণ রাখেননি তাঁর ‘পরান’! পাশাপাশি, সুন্দর পোশাকে সেজে ফটোশ্যুট করে মাতৃত্বের উদ্‌যাপন তো আছেই!

 

টিএপি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়