নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

চেলসি নয়, বার্সেলোনাকেই বেছে নিলেন কুন্দে

পরের সংবাদ

দেশের ২৪ প্রেক্ষাগৃহে ‘হাওয়া’ সিনেমা মুক্তি

প্রকাশিত: জুলাই ২৯, ২০২২ , ১১:২৮ পূর্বাহ্ণ আপডেট: জুলাই ২৯, ২০২২ , ১১:২৯ পূর্বাহ্ণ

দেশের ২৪ প্রেক্ষাগৃহে আজ শুক্রবার মুক্তি পেয়েছে মেজবাউর রহমান সুমন পরিচালিত সিনেমা ‘হাওয়া’। সিনেমাটির ট্রেইলার ও পোস্টার প্রকাশের পর পরই আলোচনায় আসে। এই সিনেমার একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। চরিত্র ও অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, কালো দাঁতের জন্য প্রথম দিকে মেকআপ করতে হতো আমাকে। মেকআপ করলে যেটা হয়- গ্লুসহ অনেক কিছু ধীরে ধীরে পেটে প্রবেশ করে। এমন পরিস্থিতিতে চিন্তা করি, পান খাওয়ার পরে যদি প্রাকৃতিকভাবে দাঁত কালচে হয়, তাহলে আমার জন্য সুবিধা হবে।

দেখুন : ‘হাওয়া’ সিনেমার ট্রেইলার

সিনেমাটির ট্রেইলারে দেখা যায়, কয়েকজন মাঝি একজন রহস্যময় নারীকে জিজ্ঞাসাবাদ করছেন। আর মাঝ সমুদ্রে আটকে পড়া আটজন মাঝি ও জেলে নৌকায় হাজির হওয়া রহস্যময় এক বেদেনীকে কেন্দ্র করেই এগিয়ে যেতে থাকে সিনেমার গল্প।

এই সিনেমায় হাশিম মাহমুদের ‘সাদা সাদা কালা কালা’ গান ব্যবহৃত হয়েছে। কথা, সুর ও শিল্পী তিনি হলেও সিনেমায় গানটি কণ্ঠে তোলেননি তিনি। গেয়েছেন এরফান মৃধা শিবলু। এরই মধ্যে গানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

চঞ্চল চৌধুরী ছাড়াও এই সিনেমায় অভিনয় করেন চিত্রনায়ক শরিফুল রাজ, নাজিফা তুষি, সুমন আনোয়ার, সোহেলসহ অন্যরা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত সিনেমাটির ফেসবুক রেটিং ৪.৭/৫।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়