×

খেলা

রোনালদোকে চায় না অ্যাটলেটিকো ভক্তরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জুলাই ২০২২, ১০:৩৯ এএম

রোনালদোকে চায় না অ্যাটলেটিকো ভক্তরা

ক্রিশ্চিয়ানো রোনালদো। ফাইল ছবি

এবার প্রকাশ্যেই রোনালদোর বিরুদ্ধে ক্ষোভের কথা জানিয়ে দিলো অ্যাটলেটিকো ভক্তরা। ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে বিভিন্ন ক্লাবের দরজায় কড়া নাড়লেও কোথাও যেন ঠাঁই মিলছে না তার।

গত কয়েকদিন ধরে শোনা যাচ্ছে, স্প্যানিশ ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদে রোনালদো যেতে চান। তিনি জানিয়েছেন, প্রয়োজনে বেতন কমাতেও প্রস্তুত তিনি। এমন আলোচনা শুরু হতেই রোনালদোর বিরুদ্ধে মাঠে নেমেছেন অ্যাটলেটিকো সমর্থকরা। তারা এবার প্রকাশ্যেই জানিয়েছেন, তাদের প্রিয় ক্লাবে রোনালদোকে চান না। এ প্রসঙ্গে অ্যাটলেটিকোর প্রেসিডেন্ট বলেছেন, পর্তুগিজ এই তারকার ম্যানচেস্টার ছেড়ে আসা বাস্তবতার বিপরীত। খবর ইএসপিএনের।

বুধবার এক প্রীতি ম্যাচে স্পেনের তৃতীয় স্তরের দল নুমানসিয়ার মুখোমুখি হয় অ্যাটলেটিকো। মৌসুম শুরুর আগে নিজেদের ঝালিয়ে নিতে মাঠে নেমে ৪-০ গোলের প্রত্যাশিত জয় পেয়েছে তারা। এদিন অ্যাটলেটিকো সমর্থকরা মাঠে বেশ কয়েকটি ব্যানার নিয়ে আসেন। যেখানে লেখা ছিল, ‘রোনালদোকে চাই না।’

পর্তুগিজ মহাতারকার ওপর আতলেতিকো সমর্থকদের এই রাগের কারণ খুব যৌক্তিক। রিয়াল মাদ্রিদে খেলার সময় তাদের নগর প্রতিদ্বন্দ্বীদের কম যন্ত্রণা দেননি রোনালদো। ক্যারিয়ারে এই অ্যাটলেটিকো বিপক্ষেই সবচেয়ে বেশি ৩৫টি ম্যাচ খেলেছেন। ২০১৪ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত চ্যাম্পিয়ন্স লিগে অ্যাটলেটিকো প্রতিবার তাদের কাছে হেরেই বিদায় নিয়েছে। রোনালদো না থাকলে তাদের ঘরে আরও কিছু ট্রফি যুক্ত হতে পারতো। তাহলে সিআর সেভেনকে অ্যাটলেটিকো ভক্তরা মেনে নেবেন কেন?

শুধু নুমানসিয়ার বিপক্ষে ম্যাচে ব্যানার টাঙিয়েই ক্ষান্ত যাননি অ্যাটলেটিকো সমর্থকরা। তাই টুইটারে হ্যাশট্যাগ সিরিআরসেভেন দিয়ে চলছে রোনালদোবিরোধী প্রতিবাদ। তাদের একটাই দাবি, কোনোভাবেই রোনালদোকে দলে নেওয়া যাবে না। একজন লিখেছেন, এই খেলোয়াড় যদি অ্যাটলেটিকোতে আসে, তাহলে আমি ক্লাব সমর্থক হিসেবে নিবন্ধন বাতিল করব। আরেকজন লিখেছেন, সব ক্লাবের সমর্থকদের উচিত রোনালদোকে বর্জন করা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App