বিদ্যুৎ সমস্যা কাটিয়ে উঠতে পারবো অক্টোবরেই: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

আগের সংবাদ

আস্থার অভাবে অচল আন্তঃব্যাংক বৈদেশিক মুদ্রাবাজার: এবিবি

পরের সংবাদ

যাত্রাবাড়িতে বাসচাপায় মাদ্রাসা ছাত্রী নিহত

প্রকাশিত: জুলাই ২৮, ২০২২ , ৩:১২ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৮, ২০২২ , ৩:২৯ অপরাহ্ণ

রাজধানীর যাত্রাবাড়ি সাদ্দাম মার্কেট এলাকায় যাত্রীবাহী বাস চাপায় মোটরসাইকেল আরোহী হাবিবা ইসলাম মিথিলা (১৭) নামে এক মাদ্রাসা ছাত্রীর মৃত্যু হয়েছে। বাসটি জব্দ করা গেলেও এর চালক পালিয়েছে।

আজ বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুর ১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে চিকিৎসক বেলা ২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মোটরসাইকেলটির চালক মো. শরিফুল ইসলাম জানান, মিথিলা সাইনবোর্ড তামিরুল মিল্লাত মাদ্রাসার নবম শ্রেণিতে পড়ে। পরিবারের সাথে যাত্রাবাড়ি শেখপাড়া এলাকায় থাকে। তার বাবার নাম মোহাম্মদ আলী। গ্রামের বাড়ি চাঁদপুর। মিথিলার সাথে শরিফুলের এক বছর ধরে প্রেমের সম্পর্ক রয়েছে। শরিফুল মিরপুর এলাকায় থাকে।

আজ সে নিজের কাজে মোটরসাইকেল নিয়ে নারায়নগঞ্জ চাষাড়া যায়। সেখান থেকে ফেরার পথে সাইনবোর্ডের মাদ্রাসা থেকে মিথিলাকে নিয়ে যাত্রাবাড়ি মিথিলাদের বাসায় যাচ্ছিল। তখন পিছন থেকে একটি বাস তাদের মোটরসাইকেলটিতে ধাক্কা দেয়। তখন ছিটকে পড়ে দুজন।

যাত্রাবাড়ি থানার এসআই মো. আরিফুর রহমান জানান, যাত্রাবাড়ি সাদ্দাম মার্কেট এলাকায় শীতল পরিবহনের একটি বাস মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের পিছনে থাকা মিথিলা রাস্তায় পড়ে যায়। তখন বাসটি তাকে চাপা দেয়। পরে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি তাকে।

তিনি আরও জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। মৃত মিথিলার বিস্তারিত পরিচয় জানা যায়নি। পরিচয় জানার চেষ্টা চলছে।

টিএপি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়