বিকাশ পরিবহনে ছাত্রীকে শ্লীলতাহানি: চালক রিমান্ডে

আগের সংবাদ

রমনার বটমূলে বোমা হামলা: আসামিদের আত্মপক্ষ শুনানি ১১ আগস্ট

পরের সংবাদ

প্রশ্ন ফাঁস: মাউশির কর্মকর্তা মিল্টনের জামিন নামঞ্জুর

প্রকাশিত: জুলাই ২৮, ২০২২ , ৫:২০ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৮, ২০২২ , ৫:২০ অপরাহ্ণ

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা (মাউশি) অধিদপ্তরে অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মামলায় অধিদপ্তরের কর্মকর্তা চন্দ্র শেখর হালদার মিল্টনের জামিন নামঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৮ জুলাই) ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালতে আসামির আইনজীবী জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধীতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক আসামির জামিন নামঞ্জুর করেন। লালবাগ থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার এসআই মো. হেলাল উদ্দিন এ তথ্য জানান।

এর আগে, গত রবিবার আসামিকে গ্রেপ্তার করে মহানগর ডিবি পুলিশ। পরদিন আসামির এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত বুধবার আসামিকে আদালতে আনা হলে জামিনের আবেদন করেন আসামিপক্ষ। তবে জামিন শুনানির জন্য আজকের দিন ধার্য করেন আদালত।

উল্লেখ্য, গত ১৩ মে নিয়োগ মাউশিতে ৫১৩টি পদে নিয়োগ পরীক্ষা হয়। এ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় লালবাগ থানায় মামলা হয়। গোয়েন্দা কর্মকর্তারা জানতে পারেন, প্রশ্নপত্র ফাঁস করেন মিল্টন। তিনি ওই নিয়োগ পরীক্ষার ইডেন কলেজ কেন্দ্র সমন্বয় করার দায়িত্বে ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়