ঢাবির রোকেয়া হলে হিন্দু ছাত্রীদের প্রার্থনা কক্ষ উদ্বোধন

আগের সংবাদ

মুদ্রাবাজার অস্থিরতায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: এফবিসিসিআই

পরের সংবাদ

গভীর রাতে হঠাৎ অসুস্থ পুতিন

প্রকাশিত: জুলাই ২৮, ২০২২ , ৩:৪৬ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৮, ২০২২ , ৩:৪৬ অপরাহ্ণ

হঠাৎ অসুস্থ হয়ে পড়েন রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। গভীর রাতে কার্যালয়ে চিকিৎসকদের দুটি দল ছুটে যান। প্রায় তিনঘণ্টা চিকিৎসার পর তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি ঘটে। পরে চিকিৎসকরা সেখান থেকে বেরিয়ে যান। গত শনিবার গভীর রাতে এ অবস্থা হয় বলে গতকাল বুধবার রাশিয়ার রহস্যময় টেলিগ্রাম চ্যানেল জেনারেল এসভিআর এর বরাত দিয়ে সংবাদমাধ্যম দ্য ইন্ডিপেনডেন্টের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

ইন্ডিপেনডেন্ট বলছেন, ওই দিন প্রেসিডেন্ট পুতিনের জরুরি চিকিৎসাসেবা প্রয়োজন হয়। যা তার প্যারামেডিক দলকে অতিরিক্ত চিকিৎসকদের ডাকতে বাধ্য করে। প্রেসিডেন্টের দফতরে প্রায় তিন ঘণ্টা ধরে মেডিক্যাল ইমারজেন্সি চলে। পরে ক্রেমলিনের নেতার শারীরিক পরিস্থিতির উন্নতি ঘটলে চিকিৎসকরা সেখান থেকে চলে যান।

এসভিআর বলেছেন, গত শুক্রবার রাত থেকে শনিবার (২৩ জুলাই) পর্যন্ত পুতিনের জরুরি চিকিৎসাসেবার দরকার হয়। ওইদিন রাত ১টার দিকে পুতিনের বাসভবনে দায়িত্বরত মেডিক্যাল কর্মীদের প্রেসিডেন্টের দফতরে জরুরি তলব করা হয়।

চ্যানেলটির দাবি, চিকিৎসকদের পুতিন জানান যে, তার তীব্র বমি বমি ভাব হচ্ছে। এর ২০ মিনিট পর প্রেসিডেন্টের দপ্তরের উপস্থিত চিকিৎসকদের পাশাপাশি চিকিৎসকদের অতিরিক্ত একটি দলকে জরুরি তলব করা হয়। চিকিৎসকরা পুতিনকে চিকিৎসা দেন এবং তারা প্রায় তিন ঘণ্টা ধরে সেখানে ছিলেন। পরে প্রেসিডেন্টের শারীরিক অবস্থার উন্নতি ঘটলে তারা পুতিনের চেম্বার ছেড়ে চলে যান।

টিএপি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়