×

বিনোদন

সুবহার মামলায় খালাস পেলেন গায়ক ইলিয়াস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জুলাই ২০২২, ০২:৪৯ পিএম

সুবহার মামলায় খালাস পেলেন গায়ক ইলিয়াস

ফাইল ফটো

সুবহার মামলায় খালাস পেলেন গায়ক ইলিয়াস

নিজেদের মধ্যে আপোষ হওয়ায় অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবহার করা যৌতুকের জন্য নির্যাতনের মামলায় খালাস পেয়েছেন গায়ক ইলিয়াস হোসাইন।

বুধবার (২৭ জুলাই) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক সাবেরা সুলতানা খানমের আদালত এ রায় ঘোষণা করেন। এসময় ইলিয়াস হোসাইন আদালতে হাজির ছিলেন। রাষ্ট্রপক্ষের আইনজীবী আফরোজা ফারহানা আহমেদ (অরেঞ্জ) এ তথ্য জানান।

এর আগে গত ২৫ জুলাই সাক্ষ্য, আত্মপক্ষ শুনানি ও যুক্তিতর্ক উপস্থাপন শেষে আদালত রায়ের আজকের দিনটি ধার্য করেন। সাক্ষ্য দেয়ার সময় তাদের মধ্যে আপোষ-মীমাংসা হয়েছে জানিয়ে ইলিয়াসের বিরুদ্ধে মামলা না চালানোর কথা জানান সুবহা। ১০ লাখ টাকায় দেনা পাওনা পরিশোধ জানিয়ে মামলা থেকে আসামির অব্যাহতিরও আবেদন করেন তিনি। একইসঙ্গে ইলিয়াস চাইলে সুবাহ সংসার করার ইচ্ছাও জানান ওইদিন।

গত ৩ জানুয়ারি বনানী থানায় গায়ক ইলিয়াসের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন তার স্ত্রী অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবাহ। এজাহারে বলা হয়, গত বছরের ১ ডিসেম্বর বিয়ের সময় সুবাহর পরিবারের পক্ষ থেকে ইলিয়াসের চাহিদা মোতাবেক ১২ লাখ টাকা মূল্যের রোলেক্স ব্রান্ডের ঘড়িসহ ১৫ লাখ ৭৫ হাজার টাকার পণ্য দেওয়া হয়। কিন্তু এতেও ইলিয়াস সন্তুষ্ট হননি।

এতে তিনি সুবাহ’র কাছে ফ্ল্যাট কেনা বাবদ ৫০ লাখ এবং গাড়ির জন্য আরও ৩০ লাখ টাকা যৌতুক দাবি করেন। আড়াই লাখ টাকা দিয়ে বাকি টাকা না দেয়ায় সুবাহকে শারিরীক নির্যাতন করা হয়। প্রসঙ্গত, সুবাহ নাসিরের বান্ধবী হওয়ার কারণে এর আগে আলোচনায় এসেছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App