×

জাতীয়

ডেপুটি স্পিকার ফজলে রাব্বী চিরস্মরণীয় হয়ে থাকবেন: স্পিকার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জুলাই ২০২২, ০৯:৩৩ পিএম

ডেপুটি স্পিকার হিসেবে সদ্যপ্রয়াত ফজলে রাব্বী মিয়া নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করেছেন বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি। তিনি বলেন, তার প্রতি জনগণের ভালবাসা ও শ্রদ্ধাই তার জীবনে সবচেয়ে বড় অর্জন। এভাবেই প্রাণোচ্ছল সজ্জন মানুষ ও সাতবারের এমপি ফজলে রাব্বী মিয়া জনগণের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবেন।

এ সময় স্পিকার তার কর্মময় জীবনের স্মৃতিচারণ করেন।

বুধবার (২৭ জুলাই) জাতীয় সংসদ ভবনের তৃতীয় তলায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে সদ্য প্রয়াত ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়ার আত্মার মাগফেরাত কামনায় জাতীয় সংসদ আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দোয়া মাহফিলের এই অনুষ্ঠান শুরু হয় পবিত্র কোরআান তেলাওয়াতের মাধ্যমে। পরে মিলাদ মাহফিল অনুষ্ঠানে সদ্য প্রয়াত ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, হুইপ মাহবুব আরা বেগম গিনি। এছাড়াও বক্তব্য রাখেন অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান এমপি।

জাতীয় সংসদ সচিবালয়ের সচিব কে এম আব্দুস সালামের সভাপতিত্বে এবং পরিচালক (গণসংযোগ) মো. তারিক মাহমুদের সঞ্চালনায় সংসদ সদস্যরা, গণমাধ্যম কর্মী এবং সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App