×

জাতীয়

ইচ্ছাকৃত অসুস্থতা ফখরুলের, অভিযোগ নেতাকর্মীদের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জুলাই ২০২২, ০৩:২২ পিএম

কাউন্সিলে কোনো ধরনের সহায়তা না দেয়া এবং অংশ না নেয়ার দাবিতে মঙ্গলবার বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের উত্তরার বাসভবনের সামনে মধ্যরাতে অবস্থান নিয়েছিলেন শ’ খানেক নেতাকর্মী।

আজ বুধবার (২৭ জুলাই) হঠাৎ করেই অসুস্থতার কারণে মহানগর দক্ষিণ কমিটির কাউন্সিল সভায় যোগ দিতে পারছেন না তিনি। এ নিয়ে দলে নানা আলোচনা চলছে। কেউ কেউ বলছেন, নেতাকমীদের দাবি পূরণে অসুস্থতার অজুহাত দেখিয়ে ইচ্ছা করেই সভায় যাননি ফখরুল।

মিজা ফখরুলের অসুস্থতার বিষয়ে জানতে চাইলে তার একান্ত সহকারী ইউনুস আলী ভোরের কাগজকে বলেন, স্যারের শরীর কয়েকদিন ধরেই বেশ খারাপ যাচ্ছে। তাছাড়া, করোনা পরবতী কিছু জটিলতা এখনও বিদ্যমান। আজ সকালে হঠাৎ করে দেখা দিয়েছে নিম্ন রক্তচাপ। অবস্থাদৃষ্টে বাইরে বের হতে পারছেন না তিনি। তাই আপাতত বাসাতেই বিশ্রাম নিচ্ছেন।

মঙ্গলবার রাতে ফখরুল ইসলাম আলমগীরের রাজধানীর উত্তরার বাসভবনের সামনে ডেমরার পাঁচটি ওয়ার্ডের দলের নেতাকর্মীরা অবস্থান নেন।

বিক্ষুব্ধ নেতাকর্মীরা গণমাধ্যমের সামনে বলেন, ডেমরার পাঁচটি ওয়ার্ডের ত্যাগী নেতাদের বাদ দিয়ে বহিরাগত ও সুবিধাবাদীদের নেতৃত্বে আনার চেষ্টা করা হচ্ছে। বহিরাগতদের ডেমরায় কোনো অবস্থান না থাকায় পাশের থানা যাত্রাবাড়ীতে কাউন্সিল করায় উদ্যোগ নিয়েছে মহানগর দক্ষিণ কমিটি। বিষয়টি মহাসচিবকে অবহিত করার জন্যই এ অবস্থান নিয়েছেন তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App