×

বিনোদন

আর রবীন্দ্র-নজরুল সঙ্গীত নয়, হিরো আলমের মুচলেকা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জুলাই ২০২২, ০৯:১৫ পিএম

আর রবীন্দ্র-নজরুল সঙ্গীত নয়, হিরো আলমের মুচলেকা

হিরো আলম

আর রবীন্দ্র-নজরুল সঙ্গীত নয়, হিরো আলমের মুচলেকা

হিরো আলম

সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত ও সমালোচিত মুখ আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম আর কখনও গাইবেন না রবীন্দ্র ও নজরুল সঙ্গীত।

আজ বুধবার (২৭ জুলাই) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাছে মুচলেকা দিয়ে প্রতিশ্রুতি দিয়েছেন, আর কখনও অনুমতি ছাড়া পুলিশের পোশাক, বিকৃত করে রবীন্দ্র ও নজরুল সঙ্গীত গাইবেন না তিনি।

ডিএমপির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের ডাকে বুধবার সকালে রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে উপস্থিত হন হিরো আলম। সেখানে বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয় তাকে।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি) হারুন-অর-রশিদ বলেন, হিরো আলমের বিরুদ্ধে ডিবি সাইবার ক্রাইম বিভাগের কাছে অজস্র অভিযোগ রয়েছে। তার প্রেক্ষিতেই তাকে আজ ডাকা হয়েছিল।

তিনি আরও বলেন, হিরো আলমের কথা আর কি বলব! পুলিশের যে ড্রেস, যে প্যাটার্ন, ডিআইজি, এসপির যে ড্রেস তা না পরে কনস্টেবলের ড্রেস পরে ডিআইজি, এসপির অভিনয় করছেন তিনি। ডিএমপির কমিশনার শিল্পী সমিতিতে বলেছেন পুলিশের পোশাক পরে অভিনয় করতে হলে অনুমতি নিতে হবে। কিন্তু হিরো আলম শিল্পী সমিতির সদস্যও না। অথচ তিনি অনুমতি ছাড়া পুলিশের পোশাক পরছেন। কনস্টেবলের ড্রেস পরে এসপি, ডিআইজির অভিনয় করছেন। এটা তিনি জানেনও না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App