ওদেসা বন্দরের কাছে আবারও মিসাইল হামলা রাশিয়ার

আগের সংবাদ

দেশের জনসংখ্যা সাড়ে ১৬ কোটি, নারীর সংখ্যা বেশি

পরের সংবাদ

‘নগ্ন’ রণবীরকে মুক্ত হস্তে কাপড় দিন!

প্রকাশিত: জুলাই ২৭, ২০২২ , ১২:০৪ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৭, ২০২২ , ১২:০৫ অপরাহ্ণ

‘পেপার’ ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশুট করে শোরগোল ফেলে দিয়েছেন রণবীর সিং। অনুরাগীদের প্রশংসা কুড়ালেও অনেকেই বলিউড অভিনেতার এমন ফটোশুট দেখে নাক সিঁটকেছেন। তবে এবার সমস্ত আলোচনা-সমালোচনাকে ছাপিয়ে গেল একটি অভিনব ‘প্রতিবাদে’র দৃশ্য। রণবীরের শরীর ঢাকতে ধুমধাম করে মুক্ত হস্তে দান করছে আমজনতা!

হ্যাঁ, ঠিকই পড়েছেন। ইন্দোরের চাঁদা তোলার আয়োজনের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যেখানে দেখা যাচ্ছে, একটি বড় টেবিলের উপর বিরাটাকার একটি বাক্স রাখা হয়েছে। বাক্সটির বাইরের দিকে আবার রণবীরের নগ্ন ফটোশুটেরই একটি ছবি জ্বলজ্বল করছে। লাইন দিয়ে সেই বাক্সেই প্রত্যেকে নিজেদের সাধ্যমতো দান করছেন। কেউ দিচ্ছেন জামা, টি-শার্ট তো কেউ দিচ্ছেন প্যান্ট কিংবা জুতো। উদ্দেশ্য একটাই। রণবীরের শরীর ঢাকতে হবে কাপড়ে। বৃষ্টিতে অনেকে আবার ছাতা মাথায় দিয়েই রণবীরের ‘সাহায্যে’ এগিয়ে এসেছেন।

অতি সম্প্রতি আন্তর্জাতিক এক ম্যাগাজিনের জন্য সম্পূর্ণ নগ্ন হয়ে ফটোশুট করেছেন রণবীর সিং। ফরাসে শুয়ে থাকা সে ছবিতে দেখা গেছে রণবীরের গায়ে একটুকরো সুতোও নেই। কোনও ছবিতে আবার বসে দিয়েছেন ক্যামেরা লুক। যেসব ছবি ঘিরে তোলপাড় নেটদুনিয়া। তবে শুধু নেটিজেনদের একাংশের বিরাগভাজনই না, এই ফটোশুট করে বিপাকেও পড়েছেন রণবীর সিং।

নগ্ন ফটোশুটের বিরোধিতা করে মুম্বই পুলিশের কাছে জমা পড়েছে লিখিত অভিযোগ। অভিযোগপত্রে লেখা হয়েছে, এই ফটোশুটের মধ্যে দিয়ে নারীদের ভাবাবেগে আঘাত করেছেন রণবীর। জানা গেছে, এক স্বেচ্ছাসেবী সংস্থার তরফ থেকে এই অভিযোগ দায়ের করা হয়।

বলিউডের বাজিরাওয়ের এহেন পদক্ষেপ নিয়ে নানা মুণির নানা মত। যদিও এত বিতর্কের মাঝেও এখনও পর্যন্ত মুখ খোলেননি অভিনেতা। তাঁর শরীর ঢাকা এমন অভিনব উদ্যোগ দেখে তিনি কোনও প্রতিক্রিয়া দেন কি না, তারই অপেক্ষায় অনুরাগীরা।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়