ফিলিপাইনে ৭.৩ মাত্রার শক্তিশালী ভূমিকম্প, ব্যাপক ক্ষয়ক্ষতির শঙ্কা

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

ক্যাটরিনা-ভিকিকে খুনের হুমকি দেয়া যুবক আটক

প্রকাশিত: জুলাই ২৭, ২০২২ , ১০:৩৪ পূর্বাহ্ণ আপডেট: জুলাই ২৭, ২০২২ , ১১:০১ পূর্বাহ্ণ

ক্যাটরিনা কইফকে নেট মাধ্যমে উত্ত্যক্ত করছিলেন যে যুবক, নাম তাঁর মনবিন্দর সিংহ। ক্যাটরিনার স্বামী ভিকি কৌশল সেই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার পর সান্তাক্রুজ পুলিশ তাঁকে গ্রেফতার করে।

মঙ্গলবার (২৬ জুলাই) মনবিন্দরকে আদালতে পেশ করা হয়। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ২৮ জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

পুলিশ সূত্রে খবর, মনবিন্দর লখনৌয়ের বাসিন্দা। নিজেকে ক্যাটরিনার ভক্ত বলে দাবি করেন তিনি। প্রায়ই নিজের সঙ্গে অভিনেত্রীর সম্পাদিত ছবি তিনি নেটমাধ্যমে শেয়ার করতেন। অভিনেতা হওয়ার শখ তাঁর।

ক্যাটরিনাকে নায়িকা হিসাবে পাওয়ার জেদ চেপে গিয়েছিল বলে জানান মনবিন্দর।

ভিকি অভিযোগপত্রে জানান, প্রায় এক মাস ধরে ক্যাটরিনাকে নানা ভাবে অশালীন ইঙ্গিত দিয়ে শেষে বিয়ের প্রস্তাবও দেন মনবিন্দর। সেই সঙ্গে ভিকিকে খুনের হুমকি! শেষে অনর্গল ফোন করতে শুরু করেছিলেন ওই যুবক, এমনটাই অভিযোগ। এর পরই নিরাপত্তা চেয়ে ভিকি থানায় যান। সান্তাক্রুজের বাড়ি থেকে পুলিশ ওই যুবককে গ্রেফতার করে।

মনবিন্দর সিংহের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ধারা ৩৫৪ (গ) (স্টকিং), ৫০৬ (২) (অপরাধমূলক ভয় দেখানো), এবং আইটি আইন ৬৭ (অশ্লীল বার্তা প্রেরণ)-এর অধীনে মামলা রুজু হয়েছে।

টিএপি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়