রুবেলের কবর সংক্ষরণ অনুমোদনের চিঠি পরিবারের কাছে হস্তান্তর

আগের সংবাদ

অর্পিতার বাসা থেকে আবারও ২০ কোটি রুপি উদ্ধার!

পরের সংবাদ

এবার স্বামী-স্ত্রীর চরিত্রে প্রসেনজিৎ ও শ্রাবন্তী

প্রকাশিত: জুলাই ২৭, ২০২২ , ১০:২২ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৭, ২০২২ , ১০:২৩ অপরাহ্ণ

এবার স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে টলিউডের দুই অভিনয়শিল্পী প্রসেনজিৎ চট্টেপাধ্যায় ও শ্রাবন্তী চট্টেপাধ্যায়কে। এর আগে ‘মায়ার বাঁধন’ সিনেমায় বাবা-মেয়ের চরিত্রে অভিনয় করেন তারা। ১৯৯৭ সালে মুক্তিপ্রাপ্ত এই সিনেমার মাধ্যমেই টলিউডে অভিষেক হয়েছিল শ্রাবন্তীর।

এরপর দীর্ঘ ২৫ বছরে প্রসেনজিৎ ও শ্রাবন্তী একটি সিনেমায় কেবল একসঙ্গে কাজ করেছিলেন। ‘কাবেরী অন্তর্ধান’ নামের সেই সিনেমায় প্রসেনজিৎ ছিলেন শিক্ষক, আর তার ছাত্রী শ্রাবন্তী। খবর জি নিউজ, কলকাতা জার্নালের।

কিন্তু এবার নতুন পরিচয়ে পর্দায় ধরা দেবেন এই দুই গুণী অভিনয়শিল্পী। সায়ন্তন ঘোষালের পরিচালনায় নতুন সিনেমায় সম্প্রতি যুক্ত হয়েছেন এই দুই তারকা। তাতে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে প্রসেনজিৎ ও শ্রাবন্তীকে। এমন এক দম্পতির গল্প এতে উঠে আসবে, যাদের বয়সের মধ্যে আছে অনেক পার্থক্য। আগামী সেপ্টেম্বরেই সিনেমাটির শুটিং শুরু হবে।

কিছুদিন আগেই লন্ডন থেকে শুটিং সেরে ভারতে ফিরেছেন শ্রাবন্তী। ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, আবারও তাকে উড়াল দিতে হবে সেখানে। কারণ নতুন এই সিনেমার চিত্রায়ন হবে সেখানেই। তবে সিনেমার নাম এখনও চূড়ান্ত হয়নি।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়