পুলিশের গুলিতে মায়ের কোলে থাকা দেড় বছরের শিশু নিহত

আগের সংবাদ

ঢাকা দক্ষিণের ১২ ওয়ার্ডে নতুন কমিটি বিএনপির

পরের সংবাদ

আর রবীন্দ্র-নজরুল সঙ্গীত নয়, হিরো আলমের মুচলেকা

প্রকাশিত: জুলাই ২৭, ২০২২ , ৯:১৫ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৭, ২০২২ , ৯:১৫ অপরাহ্ণ

সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত ও সমালোচিত মুখ আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম আর কখনও গাইবেন না রবীন্দ্র ও নজরুল সঙ্গীত।

আজ বুধবার (২৭ জুলাই) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাছে মুচলেকা দিয়ে প্রতিশ্রুতি দিয়েছেন, আর কখনও অনুমতি ছাড়া পুলিশের পোশাক, বিকৃত করে রবীন্দ্র ও নজরুল সঙ্গীত গাইবেন না তিনি।

ডিএমপির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের ডাকে বুধবার সকালে রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে উপস্থিত হন হিরো আলম। সেখানে বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয় তাকে।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি) হারুন-অর-রশিদ বলেন, হিরো আলমের বিরুদ্ধে ডিবি সাইবার ক্রাইম বিভাগের কাছে অজস্র অভিযোগ রয়েছে। তার প্রেক্ষিতেই তাকে আজ ডাকা হয়েছিল।

তিনি আরও বলেন, হিরো আলমের কথা আর কি বলব! পুলিশের যে ড্রেস, যে প্যাটার্ন, ডিআইজি, এসপির যে ড্রেস তা না পরে কনস্টেবলের ড্রেস পরে ডিআইজি, এসপির অভিনয় করছেন তিনি। ডিএমপির কমিশনার শিল্পী সমিতিতে বলেছেন পুলিশের পোশাক পরে অভিনয় করতে হলে অনুমতি নিতে হবে। কিন্তু হিরো আলম শিল্পী সমিতির সদস্যও না। অথচ তিনি অনুমতি ছাড়া পুলিশের পোশাক পরছেন। কনস্টেবলের ড্রেস পরে এসপি, ডিআইজির অভিনয় করছেন। এটা তিনি জানেনও না।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়