×

বিনোদন

সৃজিতকে প্রিয় গোয়েন্দা চরিত্র এঁকে উপহার ‘মেয়ে’ আয়রার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ জুলাই ২০২২, ১২:১৯ পিএম

সৃজিতকে প্রিয় গোয়েন্দা চরিত্র এঁকে উপহার ‘মেয়ে’ আয়রার

সৃজিতের সাথে আয়রা

সৃজিতকে প্রিয় গোয়েন্দা চরিত্র এঁকে উপহার ‘মেয়ে’ আয়রার

আইরার সঙ্গে কাটানো নানা মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন সৃজিত মুখোপাধ্যায়। এবারের বিষয় মেয়ের ড্রইংয়ের খাতা আর তার পছন্দের গোয়েন্দা পাহো। কাকাবাবু, ফেলুদার মতো নানা রহস্যকাহিনি বানিয়েছেন সৃজিত মুখোপাধ্যায়।

যদিও পরিচালকের পছন্দের গোয়েন্দা এক বিদেশি চরিত্র। তিনি আগাথা ক্রিস্টির হারকিউল পাহোর ভক্ত। আর প্রিয় সেই গোয়েন্দার ছবি উপহার পেলেন তিনি মেয়ে আইরার কাছ থেকে। সোশ্যাল মিডিয়ায় তা শেয়ারও করে নিয়েছেন বেশ গর্ব করে।

‘আমার প্রিয় মানুষটা আমার প্রিয়া গোয়েন্দাকে এঁকেছে’ লিখে ছবিটা শেয়ার করেন সৃজিত। যেখানে দেখা গেল খাতায় যত্ন সহকারে এগ হেডেড ডিটেকটিভকে ফুটিয়ে তুলেছে আইরা।

তারপর ড্রইংয়ের খাতার উপর মুখ রেখে শুয়ে আছে সে। সৃজিত বহুবার নিজের পাহো প্রেমের কথা বলেছেন। আসলে গোয়েন্দাদের কাল্পনিক জগতে বরাবরই কড়া টক্কর পাহো আর হোমসের। দুই চরিত্রই খুব জনপ্রিয় সব বয়সীদের মধ্যে।

ফেলুদা নিয়ে সৃজিতের দ্বিতীয় ওয়েবসিরিজ ‘দার্জিলিং জমজমাট’ নেটপাড়ার থেকে ভালোই ভালোবাসা কুড়িয়েছে। দর্শক টোটা রায়চৌধুরীকে বেশ ভালোবাসাও দিয়েছে ফেলুদা হিসেবে। তবে বাঙালি পরিচালকের কপাল মন্দ বলিউডে। ‘শের দিল’ আর ‘সাবাশ মিঠু’ সেভাবে ছাপ ফেলতে পারেনি। তার থেকে বাংলা ছবি ‘এক্স = প্রেম’ নিয়ে মাতামাতি হয়েছে বেশি।

২০১৯ সালে বাংলাদেশের অভিনেত্রী মিথিলাকে বিয়ে করেন সৃজিত। মিথিলা আর বাংলাদেশের গায়ক-অভিনেতা তাহসানের কন্যা আইরা। তবে প্রথম থেকেই সে সৃজিতের নয়নের মণি। দুই বাবার সঙ্গেই সময় কাটাতে দেখা যায় এই খুদেকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App