ভবিষ্যৎ নিয়ে আলোচনা করতে ম্যানচেস্টারে রোনালদো

আগের সংবাদ

দিল্লিতে রাহুল গান্ধীসহ ৭৫ জন কংগ্রেস সাংসদ আটক

পরের সংবাদ

ফেনীতে সেপটিক ট্যাংকের বিস্ফোরণে ৩ ভাইয়ের মৃত্যু

প্রকাশিত: জুলাই ২৬, ২০২২ , ৩:০৮ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৬, ২০২২ , ৩:২৮ অপরাহ্ণ

ফেনীতে সেপটিক ট্যাংকের বিস্ফোরণে তিন সহোদর নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (২৫ জুলাই) সকাল ১১টার দিকে শহরের নাজির রোড এলাকার রহুল আমিন ভবনের নিচতলায় এ দুর্ঘটনা ঘটে। তারা তিন ভাই ভবনের নিচতলায় সেপটিক ট্যাংকের ওপর বসবাস করতেন।

নিহত তিন ভাই হলেন খুলনার বাগেরহাট জেলার মোরেলগঞ্জ থানার পঞ্চকরণ গ্রামের মৃত সৈয়দ আলী মুন্সীর ছেলে নুর ইসলাম, মনিরুজ্জামান মুন্সী ও আবদুর রহমান।

তারা ফেনীতে দিনমজুরের কাজ করতেন। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, সকাল সাড়ে ১১টার দিকে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এ সময় ভবনের নিচতলাসহ দ্বিতীয় তলার ছাদ ক্ষতিগ্রস্ত হয়। ঘটনাস্থলে দুজন গুরুতর আহত হন।

একপর্যায়ে তাদের উদ্ধার করে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। একই সময় ফায়ার সার্ভিসের কর্মীরা সেপটিক ট্যাংকের ভেতর থেকে মৃত অবস্থায় অপর আরেক ভাইয়ের লাশ উদ্ধার করেন।

ফায়ার সার্ভিস ফেনী স্টেশনের উপপরিচালক পূর্ণ চন্দ্র মুৎসুদ্দি জানান, ভবনটির সেপটিক ট্যাংকের গ্যাস বের হওয়ার জন্য কোনো পাইপলাইন সংযোগ ছিল না। তাই মিথাইল গ্যাস জমে বিস্ফোরণ ঘটে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন জানান, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে।

 

টিএপি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়