ডিগবাজি খাবো না, প্রতিশ্রুতি সিইসির

আগের সংবাদ

ভবিষ্যৎ নিয়ে আলোচনা করতে ম্যানচেস্টারে রোনালদো

পরের সংবাদ

টিএম রেকর্ডসের ‘পালাবি কোথায়’ গানে ফের নারগিস ফাখরি

প্রকাশিত: জুলাই ২৬, ২০২২ , ২:৫১ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৬, ২০২২ , ৩:৫৩ অপরাহ্ণ

জনপ্রিয় সঙ্গীতশিল্পী আনিকার কণ্ঠে আসছে টিএম রেকর্ডসের নতুন গান ‘পালাবি কোথায়’। গানটির মধ্য দিয়ে ফের বাংলাদেশের গানে মডেল হয়ে হাজির হচ্ছেন বলিউড নায়িকা নারগিস ফাখরি।

তাপসের কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন তাপস ও অ্যাপিরাস। অন্যদিকে ফারজানা মুন্নীর প্রযোজনা ও স্টাইলিংয়ে গানটি নির্মাণ করেছেন বলিউড নির্মাতা আদিল শেখ।

মুম্বাইয়ে এই মিউজিক ভিডিওর চিত্রধারণ হয়। আজ মঙ্গলবার (২৬ জুলাই) প্রকাশিত হয়েছে তারই ফার্স্টলুক টিজার।

দেখুন : পালাবি কোথায় গানের টিজার

টিএম রেকর্ডস হয়ে নতুন গান প্রকাশে আনিকা দারুণ উচ্ছ্বসিত। তিনি বলেন, এই গান আমার মিউজিক ক্যারিয়ারে সবচেয়ে বড় প্রোডাকশন। সেই সময়টা মনে পড়ছে যখন ভাবতাম ইস তাপস স্যারের সঙ্গে গান করার একটা চান্স পেতাম। আজ স্বপ্নটা নিজের চোখের সামনেই সত্যি হতে দেখছি। চোখের সামনে টিএম এর গানগুলো হতে দেখেছি তাই আমরা যারা শিল্পী তাদের আবেগটাও অনেক বেশি।তাপস ভাই এবং ভাবির কাছে কৃতজ্ঞ তারা যে আমার ভেতর থেকে সত্যিকার আমাকে খুঁজে এনে বার করেছে, যার সম্পর্কে আমি নিজেই ছিলাম অজ্ঞাত। ইনশাআল্লাহ সবার আমার গানটা ভালো লাগবে এমন প্রত্যাশা করছি।

নারগিস ফাখরি

টিএম রেকর্ডস থেকে এর আগে প্রকাশিত হয় আনিকার ‘পরাণ বন্ধু’ শিরোনামের একটি গান। অন্যদিকে নারগিস ফাখরি উপস্থিত হয়েছিলেন লুইপা ও শামিমের কণ্ঠে ‘মনেরই খবর’ গানে। দুটি গানই ছুঁয়েছে কয়েক মিলিয়ন ভিউস।

নতুন গানে আনিকা ও নারগিস ফাখরির এ নতুন ক্যামিস্ট্রি শ্রোতাদের মাঝে আলোড়ন তুলবে এমনটাই প্রত্যাশা করছে টিএম রেকর্ডস।

বিশ্বময় বাংলা গানকে আন্তর্জাতিক মানসম্পন্ন করে উপস্থাপনের লক্ষ্যে যাত্রা শুরু করা টিএম রেকর্ডস শুরু থেকেই বৈচিত্রময় গান ও ব্যায়বহুল ও আন্তর্জাতিক মানের মিউজিক ভিডিও দিয়ে শ্রোতাদের মাঝে স্থান করে নিয়েছে।নিয়মিত গান প্রকাশের মধ্য দিয়ে সে যাত্রা অব্যাহত রেখেছে তারা।

খুব শিগগিরই ‘পালাবি কোথায়’ গানটিও মুক্তি পেতে যাচ্ছে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেল ও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়