নতুন সাজে চবির শাটল ট্রেন, যেখানে আনন্দের সঙ্গে শঙ্কাও

আগের সংবাদ

চবিতে যৌন নিপীড়ন: গ্রেপ্তার ৫ আসামি দুদিনের রিমান্ডে

পরের সংবাদ

‘আমাদের অর্থে আমাদের পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন’

প্রকাশিত: জুলাই ২৬, ২০২২ , ২:২৮ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৬, ২০২২ , ২:২৮ অপরাহ্ণ

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন সম্পাদিত ‘আমাদের অর্থে আমাদের পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন করেছেন বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার এ্যাডভোকেট শিরীন শারমিন চৌধুরী। আজ সকালে রাজধানীর ফরেন সার্ভিস একাডেমি মিলনায়তনে গ্রন্থটির প্রকাশনা প্রতিষ্ঠান ‘চন্দ্রাবতী একাডেমি’ আয়োজিত প্রকাশনা উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি গ্রন্থটির মোড়ক উন্মোচন করেন।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক, এমপি, পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার আলম, এমপি, মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম উপস্থিত ছিলেন।

স্বাগত বক্তব্য রাখেন গ্রন্থটির প্রকাশক চন্দ্রাবতী একাডেমির স্বত্ত্বাধিকারী কামরুজ্জামান খন্দকার কাজল। অনুষ্ঠানের শুরুতে পদ্মা সেতু বিষয়ক একটি তথ্যচিত্র প্রদর্শন করা হয়। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে গ্রন্থটিতে প্রকাশিত প্রবন্ধের লেখকগণ, সরকারি ও বেসরকারি সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন প্রকাশনা প্রতিষ্ঠানের সাথে সংশ্লিষ্ট ব্যক্তি, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

টিএপি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়