নভেম্বরের পর বন্ধ প্রথম ও দ্বিতীয় ডোজের টিকা

আগের সংবাদ

খুলনার ছয়জনের বিরুদ্ধে রায় বৃহস্পতিবার

পরের সংবাদ

আবারো মা হচ্ছেন রানি মুখোপাধ্যায়

প্রকাশিত: জুলাই ২৬, ২০২২ , ১২:৪৫ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৬, ২০২২ , ১২:৪৫ অপরাহ্ণ

সিনেমার পর্দায় খুব একটা দেখা যায় না রানি মুখোপাধ্যায়কে। ‘মর্দানি’ ছবি দিয়ে অবশ্য কামব্যাক করেছিলেন। তবে বক্স অফিসে খুব একটা চলেনি রানির ম্যাজিক।

এমনকী, সিনেমার পার্টি থেকেও দূরে থাকেন। রানিকে দেখা যায় না সেলিব্রিটিদের বিয়েতেও। লাইমলাইট থেকে দূরে থেকে রানি এখন যশরাজ ফিল্মসের দায়িত্ব কাঁধে নিয়েই এগিয়ে চলেছেন। ছবি প্রযোজনাতেই মন দিয়েছেন সবচেয়ে বেশি। ঠিক এই সময়ই রটে গেল রানি নাকি ফের মা হতে চলেছেন! আর এই খবর রটে যাওয়ার নেপথ্যে রয়েছে একটি ভাইরাল ভিডিও।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রানি মুখোপাধ্যায়ের একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে, স্ফীত উদর রানি ঢেকেছেন ওড়না দিয়ে।

এই ভিডিও দেখেই নেটিজেনরা মনে করছেন, রানি বুঝি ফের মা হতে চলেছেন। বেবিবাম্প যাতে লোকের নজরে না পড়ে, তার জন্যই ওড়না ব্যবহার করছেন তিনি।

শুধু তাই নয়, নেটিজেনরা লক্ষ্য করেছেন রানি এখন বেশিরভাগ সময়ই ঢিলেঢালা পোশাক পরছেন। গুঞ্জনে শোনা গিয়েছে, রানি নাকি শীঘ্রই তাঁর ফের মা হওয়ার খবর সবার সঙ্গে শেয়ার করে নেবেন।

টিএপি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়