×

সারাদেশ

শ্যামগঞ্জ-পূর্বধলা সড়কে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ জুলাই ২০২২, ০২:০০ পিএম

শ্যামগঞ্জ-পূর্বধলা সড়কে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

প্রতীকী ছবি

শ্যামগঞ্জ-পূর্বধলা সড়কের মহিষবের নামক স্থানে দ্রুতগামী একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি অটো রিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন আরও দুজন যাত্রী।

নিহতরা হলেন- উপজেলার মহিষবের গ্রামের জাহের উদ্দিনের ছেলে সুরুজ আলী (৬৫) ও গোওরাকান্দা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে শাহজাহান মিয়া (৩০)।

আজ সোমবার (২৫ জুলাই) সকাল সাতটায় শ্যামগঞ্জ-পূর্বধলা সড়কের গোহালাকান্দা ইউনিয়নের মহিষবের নামক স্থানে এ দুর্ঘটনা সংঘটিত হয়।

দুর্ঘটনায় আহতরা হলেন- অটোরিকশা চালক উপজেলার বয়রাকান্দা গ্রামের মতিউর রহমানের ছেলে জুনায়েদ (২৫) এবং ওই অটোরিকশার একজন যাত্রী গোওরাকান্দা গ্রামের সুরুজ আলী আকন্দের ছেলে ফজলু মিয়া (২৫)। স্থানীয়রা তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাতটার দিকে একটি অটোরিকশা উপজেলার হামিদপুর এলাকা থেকে তিনজন যাত্রী নিয়ে শ্যামগঞ্জ বাজারে আসার সময় উপজেলার গোহালাকান্দা ইউনিয়নের মহিষবের নামক স্থানে পৌঁছলে বিপরীত দিকে থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটলে ঘটনাস্থলেই সুরুজ আলী নিহত হয়। এ সময় অটো চালকসহ তিনজন যাত্রী গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেয়। হাসপাতালে নেয়ার পথে গুরুতর আহত শাহজাহান মিয়া মারা যান। আরও দুজন আহতকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত ইনচার্জ এসআই নাজমুস সাকিব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন দুর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেছে। ঘাতক ট্রাকটি আটক করেছে। তবে দুর্ঘটনার পর পর ট্রাক চালক পালিয়ে যায়। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করার পর কতৃপক্ষের নির্দেশে ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App