×

বিনোদন

পাত্রী পেলেন মিকা, কাকে বিয়ে করছেন পপস্টার?

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ জুলাই ২০২২, ০১:০৭ পিএম

পাত্রী পেলেন মিকা, কাকে বিয়ে করছেন পপস্টার?

টিভি অভিনেত্রী আকাঙ্ক্ষার সঙ্গে পপস্টার মিকা সিং। ছবি: সংগৃহীত

পাত্রী পেলেন মিকা, কাকে বিয়ে করছেন পপস্টার?

অবশেষে মনের মতো পাত্রী খুঁজে পেয়েছেন পাঞ্জাবি পপস্টার মিকা সিং। আজ সোমবার (২৫ জুলাই) রাতেই এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন তিনি। তবে এখনই বিয়ে করছেন না। শুধু বাগদান সেরে রাখবেন। পশ্চিমবঙ্গের প্রান্তিকা দাস, পাঞ্জাবের নীত মহল ও জনপ্রিয় টিভি অভিনেত্রী আকাঙ্ক্ষা- এই তিনজনের মধ্যে যে কোনো একজনকে বেছে নেবেন তিনি। কাকে জীবনসঙ্গী বানাবেন জনপ্রিয় এই পপশিল্পী?

এ বিষয়ে চূড়ান্তভাবে জানা না গেলেও রিপোর্ট বলছে, জীবনসঙ্গী হিসেবে আকাঙ্ক্ষাকেই বেছে নিতে পারেন মিকা। প্রসঙ্গত ১৩-১৪ বছর ধরে একে অপরের সঙ্গে পরিচিত তারা। আকাঙ্ক্ষা অনুষ্ঠানে এন্ট্রি নিয়েছেন ওয়াইল্ড কার্ড হিসেবে। টিভিতে মিকাকে অন্য মেয়েদের সঙ্গে দেখেই নাকি বুঝতে পেরেছিলেন তিনি আসলে পছন্দ করেন এই গায়ককে, যা এতদিন নিজেও বোঝেননি। খবর হিন্দুস্তান টাইমসের।

স্টার ভারতের এক সূত্র বলছে, মিকা অনুষ্ঠানে আকাঙ্খাকে বিয়ে না করলেও গলায় বরমালা দিয়েছে। জানিয়েছেন ক্যামেরা থেকে দূরে কিছুটা সময় কাটাতে চান তিনি। তারপরই বিয়ের বন্ধনে বাঁধা পড়ার ইচ্ছে তাদের রয়েছে। ইতোমধ্যে আকাঙ্ক্ষার পরিবারের সঙ্গে দেখা করে ফেলেছেন তিনি। তাদের আশীর্বাদও নিয়েছেন।

অনুষ্ঠানের শুরুতেই মিকা বলেছিলেন, পরিবারের পক্ষ থেকে শতাধিক বিয়ের সম্বন্ধ আনা হয়েছে তার জন্য। কিন্তু কাউকেই সেভাবে মনে ধরেনি। আর ভালোও লাগতো না মেয়েরা হাতে চেয়ের ট্রে নিয়ে তার সঙ্গে দেখা করতে আসুক। আর মেয়েকে দেখে বাতিল করে দেবেন তিনি। তেমন পরিস্থিতি তৈরি হওয়ার আগেই তিনি তাই পালিয়ে এসেছেন। তবে এখন তিনি চান জীবনের নতুন অধ্যায় শুরু করে ফেলতে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App