×

জাতীয়

টেকনাফের ইউএনওকে শোকজ, প্রতিবেদন দেখে আদেশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ জুলাই ২০২২, ০১:২৭ পিএম

কক্সবাজারের টেকনাফের ইউএনও মোহাম্মদ কায়সার খসরুর সাংবাদিককে অকথ্য ভাষায় গালাগালির ঘটনায় শোকজ করেছেন জেলা প্রশাসক। তাকে সাত দিনের মধ্যে শোকজ নোটিশের জবাব দিতে বলা হয়েছে।

আজ সোমবার (২৫ জুলাই) বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি খিজির হায়াতের হাইকোর্ট বেঞ্চ এ কথা জানান ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক।

ডেপুটি অ্যাটর্নি জেনারেল বলেন, আমি কক্সবাজারের জেলা প্রশাসকের সঙ্গে কথা বলেছি। তিনি জানিয়েছেন, গালাগালির ঘটনায় টেকনাফের ইউএনও কায়সার খসরুকে শোকজ করেছেন। তাকে সাত দিনের মধ্যে শোকজ নোটিশের জবাব দিতে বলা হয়েছে। এছাড়া মন্ত্রিপরিষদ সচিবকে পুরো বিষয়টি জানানো হয়েছে। পাশাপাশি চট্টগ্রামের বিভাগীয় কমিটি তদন্ত কমিটি গঠন করে দিয়েছে। এই কমিটি সাত দিনের মধ্যে প্রতিবেদন দেবেন।

পরে হাইকোর্ট বলেন, তদন্ত প্রতিবেদন দেখে পরবর্তী আদেশ দেবেন হাইকোর্ট। গত ২১ জুলাই ‘নিচু জায়গায় নির্মাণ করা উপহারের ঘর পানিতে ভাসছে’ শিরোনামে একটি নিউজ পোর্টালে সংবাদ প্রকাশিত হয়।

প্রকাশিত সংবাদে বাস্তব পরিস্থিতি তুলে ধরায় ঢাকা পোস্টের কক্সবাজার প্রতিনিধির ওপর ক্ষিপ্ত হয়ে অকথ্য গালিগালাজ করেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা কায়সার খসরু।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App