বলিউডে সর্বোচ্চ কর দিয়ে প্রশংসিত অক্ষয় কুমার

আগের সংবাদ

পাত্রী পেলেন মিকা, কাকে বিয়ে করছেন পপস্টার?

পরের সংবাদ

বন্ধুর সংসার ভেঙ্গে দিলেন ইলন মাস্ক

প্রকাশিত: জুলাই ২৫, ২০২২ , ১২:৪৭ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৫, ২০২২ , ১২:৪৭ অপরাহ্ণ

বিতর্ক যেন তাঁর পিছু ছাড়েই না! ‘বন্ধুর’ স্ত্রীর সঙ্গেই না কি প্রেম! বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন ধনকুবের ইলন মাস্ক! এই খবর ঘিরে উথালপাথাল চতুর্দিক।

‘দ্য ওয়াল স্ট্রিট জার্নালের’ এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, গুগলের সহ-প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিনের স্ত্রী নিকোল শানহানের সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়ান ইলন। টেসলার সিইওর সঙ্গে তাঁর স্ত্রীর উথালপাথাল প্রেমের জেরেই না কি স্ত্রীর সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন ব্রিন। ওই প্রতিবেদনে এমনটাই দাবি করা হয়েছে।

জানা গিয়েছে, ব্রিন ও ইলন দু’জনে খুবই ভাল বন্ধু ছিলেন। কিন্তু স্ত্রীর সঙ্গে ইলনের প্রেমকাহিনি জানাজানি হতেই তাঁদের দু’জনের বন্ধুত্বে ফাটল ধরে। ২০২১ সালের ১৫ ডিসেম্বর থেকে স্ত্রী নিকোলের সঙ্গে ছাড়াছাড়ি হয় ব্রিনের। তাঁদের কন্যাসন্তান যাতে দু’জনেরই জিম্মায় থাকে, এ ব্যাপারে সে সময় ব্রিন আবেদনও জানান।

ওই প্রতিবেদনে এ-ও দাবি করা হয়েছে যে, চলতি বছরের শুরুতে এক পার্টিতে ব্রিনের কাছে ক্ষমাও চান মাস্ক। ইলন ও ব্রিনের বন্ধুত্ব এতটাই গাঢ় ছিল যে, টেসলা গাড়ির উৎপাদন যখন শুরু হয়েছিল, সে সময় যাঁদের প্রথম গাড়ি দিয়েছিলেন মাস্ক, তাঁদের মধ্যে অন্যতম ছিলেন ব্রিন।

আর্থিক সঙ্কটের সময় প্রকৃত বন্ধুর মতোই ইলনের পাশে ছিলেন ব্রিন। ২০০৮ সালে মাস্ককে পাঁচ লক্ষ মার্কিন ডলার দিয়ে সাহায্য করেছিলেন গুগলের সহ-প্রতিষ্ঠাতা।

জানা গিয়েছে, বান্ধবী সিঙ্গার গ্রিমসের সঙ্গে বিচ্ছেদের পরই ব্রিন-পত্নীর সঙ্গে সম্পর্কে জড়ান মাস্ক। ইলন ও সিঙ্গারের দুই সন্তানও রয়েছে। যদিও ব্রিন-ঘরনির সঙ্গে তাঁর প্রণয়ের সম্পর্কের কথা অস্বীকার করেছেন ইলন।

টুইট করে ওই প্রতিবেদনের খবর ‘ভিত্তিহীন’ বলে দাবি করেছেন ধনকুবের। টুইটারে লিখেছেন, ‘গত তিন বছরে নিকোলকে মাত্র দু’বার দেখেছি। আমাদের যখন দেখা হয়েছিল, তখন আশেপাশে আরও অনেকেই ছিলেন। রোমান্টিক ব্যাপার নয়।’

এমনকি ব্রিনের সঙ্গে তাঁর বন্ধুত্ব যে এখনও অটুট রয়েছে, সে কথাও জানিয়েছেন ইলন। টুইটারে লিখেছেন, ‘সের্গেই ও আমি বন্ধু। গত রাতেও একটা পার্টিতে একসঙ্গে ছিলাম।’

ইলনকে ঘিরে অবশ্য গুজবের অন্ত নেই। কয়েক সপ্তাহ আগে খবর ছড়ায় যে নিজের সংস্থা ‘নিউরালিঙ্ক’-এর এগ্‌জিকিউটিভ শিভন জিলসের সঙ্গে মাস্কের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়ায়। ইলন ও শিভন জিলসের না কি গোপনে দুই যমজ সন্তানও রয়েছে। ক’দিন আগে ইলনের বাবা এরোল মাস্কের দাবি ঘিরে শোরগোল পড়ে গিয়েছিল। তিনি বলেছিলেন, ‘‘আমার তিন বছরের কন্যার মা আমারই সৎকন্যা।’’

টিএপি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়