শিল্পকলা একাডেমিতে কথামালায় গানে আলম খানকে স্মরণ

আগের সংবাদ

শিল্পকলায় নৃত্যনাট্য মুখর শ্রাবণ সন্ধ্যা

পরের সংবাদ

গায়ক ইলিয়াসের বিরুদ্ধে মামলা চালাতে চান না সুবহা

প্রকাশিত: জুলাই ২৪, ২০২২ , ১০:০২ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৪, ২০২২ , ১০:০২ অপরাহ্ণ

যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগে গায়ক ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে দায়ের করা মামলা চালাতে চান না অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবহা। সম্প্রতি তাদের ডিভোর্স হয়ে যাওয়ায় আর এ মামলা চালাতে চান না বলে আদালতকে মৌখিকভাবে জানান সুবাহ।

রবিবার (২৪ জুলাই) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক সাবেরা সুলতানা খানমের আদালতে সাক্ষ্য দিতে এসে এমনটাই জানান সুবহা।

এদিন তিনি আদালতে সাক্ষ্যও দেন। জবানবন্দিতে সুবহা বলেন,‘আমি মামলার বাদী। ইলিয়াস আমার সাবেক স্বামী। আজ আদালতে আসেননি।’ এরপর সুবহা আদালতকে বলেন,‘আমাদের দুজনের ডিভোর্স হয়ে গেছে। আমি আর মামলা চালাতে চাই না। মামলা প্রত্যাহার করতে চাই।’

এ সময় আদালত বলেন,‘মামলা প্রত্যাহার করতে হলে তো আসামিকেও লাগবে।’ পরে সুবহা আদালতকে জানান, আগামিকাল সোমবার ইলিয়াস আদালতে আসবেন।এরপর আদালত সাক্ষ্য গ্রহণ মুলতবি করেন। আগামিকাল সুবহার অবশিষ্ট সাক্ষ্যের জন্য রাখেন।এরআগে, গত ১৯ জুন একই আদালত ইলিয়াসকে পলাতক দেখিয়ে বিরুদ্ধে চার্জগঠন করে বিচার শুরুর আদেশ দেন।

এরআগে গত ৩ জানুয়ারি বনানী থানায় গায়ক ইলিয়াসের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন তার স্ত্রী অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবাহ। সুবাহ নাসিরের বান্ধবী হওয়ার কারণে এর আগে আলোচনায় এসেছিলেন। এদিকে মামলার এজাহারে বলা হয়, গত বছরের ১ ডিসেম্বর বিয়ের সময় সুবাহর পরিবারের পক্ষ থেকে ইলিয়াসের চাহিদা মোতাবেক ১২ লাখ টাকা মূল্যের রোলেক্স ব্রান্ডের ঘড়িসহ ১৫ লাখ ৭৫ হাজার টাকার পণ্য দেওয়া হয়। কিন্তু এতেও ইলিয়াস সন্তুষ্ট হননি। এতে তিনি সুবাহ’র কাছে ফ্ল্যাট কেনা বাবদ ৫০ লাখ এবং গাড়ির জন্য আরও ৩০ লাখ টাকা যৌতুক দাবি করেন। আড়াই লাখ টাকা দিয়ে বাকি টাকা না দেয়ায় সুবাহকে শারিরীক নির্যাতন করা হয় বলে এজাহারে উল্লেখ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়