×

জাতীয়

সুনামগঞ্জে পাঁচজনের বিরুদ্ধে হত্যা মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জুলাই ২০২২, ১০:২০ পিএম

সুনামগঞ্জে পাঁচজনের বিরুদ্ধে হত্যা মামলা

সুনামগঞ্জে আদালত প্রাঙ্গণে খুন হয়েছে এক ব্যক্তি। প্রতিপক্ষ চাচাতো ভাইদের উপর্যপুরি ছুরিকাঘাতে এই খুনের ঘটনা ঘটে। বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুর সাড়ে ১২ টায় জেলা আইনজীবী সমিতির সম্মুখে নিহত খোকন মিয়া জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের গলাখাল গ্রামের ফটিক মিয়ার ছেলে।

এই ঘটনায় জড়িত তিনজনকে তাৎক্ষণিক আটক করে পুলিশে সোপর্দ করেছেন আইনজীবী ও আইনজীবী সহকারীরা। এরা হলেন, গলাখাল গ্রামের মহিবুর রহমান লাল মিয়ার ছেলে ফয়েজ আহমদ, আফরোজ মিয়ার ছেলে সাজিদ মিয়া ও সেবুল মিয়া। ঘটনায় জড়িত সাহান নামের অপর এক যুবকে পুলিশ পালিয়ে যেতে সহযোগিতা করেছে বলে অভিযোগ করেছেন প্রত্যক্ষদর্শীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, গলাখাল গ্রামের খোকন মিয়ার সঙ্গে তাকে খুনের ঘটনায় জড়িত চার যুবকের জমি-জমা সংক্রান্ত বিরোধ ছিল। এ নিয়ে আদালতে মামলা চলছিল। বৃহস্পতিবার নির্ধারিত তারিখে আদালতে হাজিরা দিতে আসলে দুপুর সাড়ে ১২টার দিকে আইনজীবী সমিতির সামনে খোকন মিয়াকে একা পেয়ে ফয়েজ, সাজিদ, সাহান ও সেবুল উপর্যুপরি ছুরিকাঘাত করতে থাকে।

বিষয়টি দেখে উপস্থিত জনতা, আইনজীবী ও তাদের সহকারীরা এগিয়ে এসে ফয়েজ, সাজিদ ও সেবুলকে ধরে আইনজীবী সমিতিতে আটকে রাখেন। সাহান নামের অপর একজন পালানোর সময় জনতার হাতে আটক হয়। তাকে আদালত এলাকায় দায়িত্বরত এক পুলিশ সদস্যদের জিম্মায় দিলে সেখান সেখন থেকে পালিয়ে যায় সে। আটক তিনজনকে চাকুসহ পুলিশে সোপর্দ করেছেন আইনজীবীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App