×

জাতীয়

জনগণ প্রতিশোধ নিতে অপেক্ষা করছে : গয়েশ্বর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জুলাই ২০২২, ০৫:৫৪ পিএম

জনগণ প্রতিশোধ নিতে অপেক্ষা করছে : গয়েশ্বর

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সভায় বক্তব্য দেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

কোটি জনতা বর্তমান আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে প্রতিশোধ নেয়ার জন্য অপেক্ষা করছে বলে মন্তব্য করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেছেন, আগামীতে বাংলাদেশের যা ঘটবে তারপরে পৃথিবীর মানুষ শ্রীলংকার কথা ভুলে যাবে।

বৃহস্পতিবার (২১ জুলাই) জাতীয় প্রেসক্লাবের সামনে এক প্রতিবাদ সভায় এমন মন্তব্য করেন তিনি। দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে আওয়ামী লীগ নেতার কটুক্তির প্রতিবাদে ওই সভার আয়োজন করা হয়। সভায় আরো বক্তব্য দেন বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের আহবায় আবদুস সালাম, বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনসহ স্বেচ্ছাসেবক দলের নেতারা।

বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে দলের স্থায়ী কমিটির এই সদস্য বলেন, সরকার বিদ্যুৎ গ্যাস ও পানির দাম বাড়াইছে। এর প্রতিবাদ যাতে না করেন এজন্য আওয়ামী লীগ বিএনপি নেতাদের গালি দেয়।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে গয়েশ্বর চন্দ্র বলেন, যে শক্তির জোরে আওয়ামী লীগ নেতারা কথা বলেন, সেটা হলো অবৈধ ক্ষমতা। সেই ক্ষমতা থেকে নামায় দিলে মাইর দিলেও আর গালি দিবে না।

নির্বাচন কমিশনের সমালোচনা করে বিএনপির নেতা বলেন, সাংবিধানিক পদে থেকে সন্ত্রাসকে উস্কানি দিচ্ছেন তারা। জনগণের মধ্যে আতঙ্ক ছড়াচ্ছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App